সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২১ ১৪২৯   ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
কোকোডাস্ট পদ্ধতিতে চারা উৎপাদনে সাড়া ফেলেছেন মেহেরপুরের কৃষক জিয়া দেড়শ বছর ধরে সুনাম ধরে রেখেছে মেহেরপুরের ‘সাবিত্রী’ মিষ্টি মেহেরপুরে ঘরে-ঘরে কুমড়ো বড়ি তৈরির ধুম, স্বাবলম্বী হচ্ছেন নারীরা কুষ্টিয়ার কুঠিবাড়ীতে দৃষ্টি প্রতিবন্ধীদের জন্য ব্রেইল ভাষা চালু খোকসা হানাদার মুক্ত দিবস ইবিতে অনুষ্ঠিত হলো ঐতিহ্যবাহী লাঠিখেলা
১৬৩০

আবারো মেহজাবিনের গল্পে নাটক

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২৩ জুলাই ২০১৯  

কিছুদিন আগে দর্শকপ্রিয় অভিনেত্রী মেহজাবিনের গল্প-ভাবনায় ‘স্বপ্ন দেখি আবারো’ নাটক নির্মিত হয়। আবারো মেহজাবিনের গল্পে ‘বেটার হাফ’ নামের একটি নাটক নির্মিত হয়েছে। নাটকটি নির্মাণ করেছেন ইমরাউল রাফাত। নিজের গল্প-ভাবনায় ‘বেটার হাফ’ নাটকে অভিনয়ও করেছেন এই অভিনেত্রী। 

পাশাপাশি গল্পের অন্যতম প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাবিলা নূর। এরই মধ্যে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে। 

নাটকটির গল্প, নির্মাণ এবং অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, আমার গল্প-ভাবনায় বেটার হাফ যথাযথভাবেই নির্মাণের চেষ্টা করেছেন নির্মাতা। এ নাটকে আমি লাবণ্য চরিত্রে, তৌসিফ তন্ময় চরিত্রে এবং সাবিলা দিয়া চরিত্রে অভিনয় করেছে। যে গল্পটা আমি নাটকে বলার চেষ্টা করেছি, তা আমাদের জীবনেরই গল্প। হয়তো অনেকের ভাবনায় আসে কিন্তু তা গল্পাকারে দর্শকের কাছে যে তুলে ধরা যায়, সেটা হয়তো অনেকেই ভাবেন না। বেটার হাফ আমাদের জীবনের প্রতিচ্ছবি হয়েই দর্শকের মনে সাড়া জাগাবে বলে আমার বিশ্বাস।

ইমরাউল রাফাত জানান, আগামী ঈদে এনটিভিতে ‘বেটার হাফ’ নাটকটি প্রচার হবে। এদিকে ইমরাউল রাফাতেরই পরিচালনায় মেহজাবিন আরো একটি নাটকের শুটিংয়ে অংশ নেবেন। 

এর আগে মেহজাবিনের গল্পে ‘স্বপ্ন দেখি আবারো’ নাটকটি নির্মিত হয়েছে। এটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। এতে মেহজাবিনের বিপরীতে অভিনয় করেন শ্যামল মাওলা। আগামী ঈদে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার এবং হিয়া এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার হবে।।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর