রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ৯ ১৪২৯   ২৮ সফর ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দেশে ১৩ কোটি ইন্টারনেট ব্যবহারকারী: আইসিটি প্রতিমন্ত্রী অতিরিক্ত ভাড়া আদায় ঠেকাতে রাজধানীতে বাসে ই-টিকিট চালু স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশনা মানা হয়নি অনেক মণ্ডপে চার বিভাগে ভারি বর্ষণ, আরো ৪ দিন বৃষ্টি
৩৫

এনআইডি ও পিএসসি সনদ জালিয়াতি, শিক্ষকসহ ২ জনের জেল

প্রকাশিত: ১০ আগস্ট ২০২২  

জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ও পঞ্চম শ্রেণি পাসের (পিএসসি) সনদ জালিয়াতির অপরাধে দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলিতে এক কলেজ শিক্ষকসহ দু’জনকে এক মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণে আদালত।

বুধবার (১০ আগস্ট) দুপুরে হাকিমপুরের হিলি বাজারের মা ফটোস্ট্যাট অ্যান্ড কম্পিউটার নামের দোকানে অভিযান চালিয়ে শিক্ষকসহ দু’জনকে আটক করা হয়।


পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাদের এ সাজা দেন।  
দণ্ডপ্রাপ্তরা হলেন ওই দোকানের মালিক বাংলাহিলি পাইলট স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম মোস্তফা কামাল ও কর্মচারী আব্দুল ওয়াহাব।  

এ বিষয়ে ইউএনও মোহাম্মদ নূর-এ আলম জানান, হিলি বাজারের মা ফটোস্ট্যাট অ্যান্ড কম্পিউটার নামের দোকানে জাতীয় পরিচয়পত্র ও পিএসসি সনদ জালিয়াতি করা হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে দোকানটিতে অভিযান চালানো হয়। অভিযানে এসব জালিয়াতির সত্যতা পাওয়ায় দোকানের মালিক ও কর্মচারীকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। একই সঙ্গে দোকান থেকে কম্পিউটারটি জব্দ করা হয়।  

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর