রোববার   ২৯ জানুয়ারি ২০২৩   মাঘ ১৬ ১৪২৯   ০৭ রজব ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
রাজশাহীতে ১৩১৬ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ফাইনাল রাউন্ডে ব্রাজিল বিশ্বজুড়ে করোনায় মৃত্যু-শনাক্ত কমেছে মেহেরপুরে সরকারি উদ্যোগে নির্মিত হচ্ছে বিনোদন কেন্দ্র
২৩

তলোয়ার হাতে দিল্লি পুলিশের গাড়িতে হামলা

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

ভারতের রাজধানী দিল্লিতে আলোচিত শ্রদ্ধা ওয়ালকার হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালার পুলিশ ভ্যানে হামলার ঘটনা ঘটেছে।

সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় পুলিশের গাড়িতে করে আফতাবকে নিয়ে যাওয়া হচ্ছিল। সে সময় তলোয়ার হাতে ওই গাড়িতে আচমকা হামলা চালান কয়েক জন ব্যক্তি।

তবে এ হামলায় আফতাবের কোনো ক্ষতি হয়নি।

গণ্যমাধ্যমের খবর থেকে জানা গেছে, দিল্লিতে ফরেন্সিক পরীক্ষাগারের বাইরে হামলা চালানো হয়েছে। সেখান থেকে জেলে নিয়ে যাওয়া হচ্ছিল আফতাবকে। তিনি যে গাড়িতে ছিলেন ওই গাড়িতে কয়েক জন ব্যক্তি হামলা চালান। তবে সঙ্গে সঙ্গেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

হামলায় অভিযুক্ত ব্যক্তিরা শ্রদ্ধার খুনের বিচার দাবি করেছেন। শ্রদ্ধাকে হত্যার জন্যই আফতাবের ওপর তারা হামলা চালানোর চেষ্টা করেন বলে পুলিশ জানিয়েছে।

দিল্লির ফরেন্সিক পরীক্ষাগারের বহুতলের বাইরে এই ঘটনায় ১৫ জন তলোয়ার নিয়ে হামলা চালায়। হামলাকারীদের কয়েক জন আহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

প্রসঙ্গত, একটি ডেটিং অ্যাপের মাধ্যমে শ্রদ্ধা ও আফতাবের পরিচয় হয়েছিল। কিছু দিনের মধ্যেই তাদের প্রেমের সম্পর্ক তৈরি হয়। পরিবারের অমতে আফতাবের সঙ্গে প্রেমের বাঁধনে জড়িয়েছিলেন শ্রদ্ধা। সেই প্রেমিকের হাতেই খুন হতে হয় তাকে।

মহারাষ্ট্রের পালঘরের তরুণী শ্রদ্ধাকে খুনের পর তার দেহ ৩৫ টুকরা করে সেগুলো নিজের ঘরের ফ্রিজে রেখে দিয়েছিলেন আফতাব নামের এই যুবক। পরে সেগুলোকে বিভিন্ন স্থানে ফেলে দিয়ে আসেন তিনি। এ ঘটনায় এখনও তদন্ত করছে পুলিশ।

সূত্র: টাইমস অফ ইন্ডিয়া

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর