বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৫ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
উচ্চমাধ্যমিকে ভর্তিতে আসন সংকট হবে না : শিক্ষামন্ত্রী জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব নিজের বাল্যবিবাহ ঠেকানো চুয়াডাঙ্গার শ্রাবন্তী জিপিএ-৫ পেয়েছে চুয়াডাঙ্গায় ২ প্রতিষ্ঠানকে জরিমানা কুষ্টিয়ার এক উপজেলাতেই ২৮টি অবৈধ ইটভাটা!
৪৪

মিখাইল মিজিনসেভ রাশিয়ার নতুন উপ-প্রতিরক্ষামন্ত্রী

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২  

ন্যাশনাল ডিফেন্স ম্যানেজমেন্ট সেন্টারের প্রধান কর্নেল জেনারেল মিখাইল মিজিনসেভকে নতুন উপ-প্রতিরক্ষামন্ত্রী হিসেবে নিয়োগ দিয়েছে রাশিয়া। শনিবার রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় তথ্য জানিয়েছে। খবর তাসের। 

এক বিবৃতিতে রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় জানায়, কর্নেল জেনারেল মিখাইল মিজিনসেভকে উপ-প্রতিরক্ষা মন্ত্রী হিসাবে নিযুক্ত করা হয়েছে। কর্নেল জেনারেল. মিজিনসেভ এর আগে রাশিয়ার জাতীয় প্রতিরক্ষা ব্যবস্থাপনা কেন্দ্রের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছিলেন। চলমান যুদ্ধে রুশ বাহিনীর মারিউপোল অভিযানের নেতৃত্বে ছিলেন জেনারেল মিখাইল মিজিনসেভ।

মিখাইল মিজিনসেভ ১৯৬২ সালে জন্মগ্রহণ করেন। ১৯৮০ সালে তিনি কালিনিন সুভোরভ মিলিটারি স্কুল থেকে স্নাতক হন। ২০১৪ সালের ডিসেম্বরে তিনি রাশিয়ার জাতীয় প্রতিরক্ষা ব্যবস্থাপনা কেন্দ্রের প্রধান হিসেবে নিযুক্ত হন।

ইউক্রেন জুড়ে রাশিয়ার ব্যর্থ সামরিক অভিযানের শাস্তি হিসেবে শনিবার উপ-প্রতিরক্ষামন্ত্রীর পদ থেকে দিমিত্রি বুলগাকভকে বরখাস্ত করার পর তার স্থলাভিষিক্ত হিসেবে নিয়োগ দেওয়া হয় মিখাইল মিজিনসেভকে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর