বৃহস্পতিবার   ১৯ মে ২০২২   জ্যৈষ্ঠ ৫ ১৪২৯   ১৭ শাওয়াল ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
৮৯

দর্শনা চেকপোস্টে ১৩ জন পাসপোর্টধারীর করোনা পজিটিভ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২২  

চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তের চেকপোস্টে ১৩ জন পাসপোর্টধারী যাত্রীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ভারতের ৮ নাগরিক ও ভারত গমন উদ্দেশ্যে যাওয়া ৫ বাংলাদেশী রয়েছেন।

রোববার চেকপোস্ট বন্দরের মেডিক্যাল বুথে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে তাদের করোনা শনাক্ত হয়।

নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হওয়ায় পাসপোর্টধারী ভারতীয় ৮ নাগরিককে চেকপোস্ট থেকে ফেরত পাঠানো হয়েছে। সেই সাথে বাংলাদেশী ৫ যাত্রীকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

পজিটিভ শনাক্ত ব্যক্তিরা হলেন- ভারতীয় নাগরিক স্বপন ভট্টাচার্য, প্রদীপ বিশ্বাস, সুমন সমদ্দার, বিপ্লব অধিকারী, মফিজুর রহমান, সুদিপ্ত সানা, বাচ্চু, সঞ্জয় বিশ্বাস। আর বাংলাদেশী পাসপোর্টধারী ৫ নাগরিক পাবনা জেলার ঈশ্বরদীর আসলাম হোসেন, বি. বাড়িয়া জেলার আখাউড়া ইয়াসির আরাফাত, কুমিল্লা জেলার দাউদকান্দি রনু মিয়া পাবনার শাহজাহান, যশোর বেনাপোলের কাশেম আলী।

এরা রোববার দর্শনা সীমান্তের জয়নগর চেকপোস্ট বন্দরে পৌঁছালে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে প্রত্যেককে করোনার র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়। পরে তাদের রিপোর্ট পজিটিভ আসে।

চেকপোস্টের ইমিগ্রেশন ইনচার্জ উপ-পরিদর্শক এসআই আব্দুল আলিম জানান, করোনা পজিটিভ ১৩ জনের মধ্যে ৮ জন ভারতীয় নাগরিক ও ৫ জন বাংলাদেশী। এদের মধ্যে ভারতীয় নাগরিকদেরকে সীমান্ত মেডিক্যাল বুথ হতেই ফেরত পাঠানো হয়েছে এবং বাংলাদেশী নাগরিকদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়েছে। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর