বুধবার   ২৯ জুন ২০২২   আষাঢ় ১৪ ১৪২৯   ২৯ জ্বিলকদ ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
মাগুরার কৃষকদের বিনামূল্যে আমন ধানের উপকরণ বিতরণ ‘যুদ্ধ করতে প্রস্তুত’ সৈন্যের সংখ্যা দশগুণ বাড়াচ্ছে ন্যাটো মেহেরপুরে আবারো বাড়ছে অ্যানথ্রাক্স রোগীর সংখ্যা ইবিতে ফাজিল পরীক্ষার ফল প্রকাশ এসআই নিয়োগের ফল প্রকাশ, সুপারিশপ্রাপ্ত ৮৭৫ জন ’৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়তে সরকার দৃঢ়প্রতিজ্ঞ: প্রতিমন্ত্রী
২৪

রিয়াজের বড়শিতে বিশাল কাতল!

প্রকাশিত: ১৭ মে ২০২২  

সময় ও সুযোগ পেলেই বড়শিতে মাছ ধরতে পছন্দ করেন চিত্রনায়ক রিয়াজ। যখনই সময় পান ঢাকার বাইরে বড়শি নিয়ে বেরিয়ে পড়েন। কোনো এক অজপাড়া গাঁয়ে চলে যান। এরপর বড়শি দিয়ে পুকুর পাড়ে ঘণ্টার পর ঘণ্টা মাছ ধরতে বসে থাকেন। বলছি জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজের কথা।

রিয়াজ মনে করেন, এটি তার একটি শখ। এটা এক সময় নেশার মতো ছিল! প্রায়ই মাছ ধরতে বেরিয়ে যেতেন তিনি। 

স্ত্রী-সন্তান নিয়ে ঢাকাতেই বসবাস করেন তিনি। তবে ঈদের ছুটিতে এবার একটু ভিন্ন পন্থা অবলম্বন করেছেন এই নায়ক। বড়শি দিয়ে মাছ ধরেছেন তিনি। তাও আবার যেই-সেই মাছ নয়, বিশাল আকারের মনস্টার কার্প! বুঝিয়ে দিলেন, তিনি কেবল অভিনয়ে নয়, মাছ ধরাতেও পটু। 

রিয়াজ নিজেই ছবি শেয়ার করে ভক্তদের জানিয়েছেন এই খবর। সোমবার (১৬ মে) ফেসবুকে তিনটি ছবি পোস্ট করেন তিনি। এতে দেখা যায়, একটি বিশাল সাইজের কাতল মাছ কোলে নিয়ে আছেন রিয়াজ। তার চোখে-মুখে তৃপ্তি-উচ্ছ্বাসের আনন্দ।

বিশাল কাতল হাতে নায়ক রিয়াজ। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

বিশাল কাতল হাতে নায়ক রিয়াজ। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

সঙ্গে রিয়াজ লিখেছেন, ‘আমাদের এবারের ছুটির বাড়তি পাওয়া এই বিশাল মনস্টার কার্প (কাতল), এই সাইজের মাছ এখন বেশ বিরল। মাছটি ল্যান্ডিং করানো কঠিন ছিল। কারণ আমার মাছ তোলার নেটের থেকে এটার আকার বড়। শেষে পানিতে নেমে মিনার ভাই এটাকে অনেক কসরত করে ডাঙ্গায় তোলেন।’

এত বড় মাছ না জানি ছুটে যায়, এই দুশ্চিন্তায় ভিডিও করতে পারেননি বলে জানান রিয়াজ। ওই স্থানে উপস্থিত ছিলেন, এমন কারো কাছে ভিডিও থাকলে সেটা তাকে দেওয়ার অনুরোধও করেন নায়ক।  

মাছ ধরার ওই সময়ে রিয়াজের সঙ্গে তার স্ত্রী তিনা ও কন্যা আমিরা ছিলেন। পোস্টের শেষদিকে তাদেরকেও ধন্যবাদ জানান তিনি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর