বুধবার   ১০ আগস্ট ২০২২   শ্রাবণ ২৬ ১৪২৯   ১২ মুহররম ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
৩৯

বায়ার্নে যোগ দিলেন মানে

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

৪১ মিলিয়ন ইউরো বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪০০ কোটি টাকার বিনিময়ে  বায়ার্ন মিউনিখে লিভারপুল ফরোয়ার্ড সাদিও মানে। বুধবার বায়ার্ন মিউনিখ টুইটারে এ ঘোষণা দিয়েছে।

ক্লাবের সঙ্গে চুক্তি নবায়নের বিষয়ে বনিবনা হচ্ছিল না। তাই গত মৌসুম শেষ হওয়ার আগেই লিভারপুল ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন মানে।  তিনি বলেছিলেন, চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের পর জানাবেন লিভারপুলে নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত।

সেই সিদ্ধান্ত জানাতে বেশি সময় নেননি মানে। লিভারপুলের সঙ্গে সংবাদমাধ্যমকে আকার-ইঙ্গিতে বুঝিয়ে দেন লিভারপুল ছেড়ে বায়ার্নে যোগ দিতে তর সইছে না তার।
বায়ার্নের সঙ্গে ৩ বছরের চুক্তি করেছেন মানে। এই দলবদলের জন্য লিভারপুলকে প্রথমেই ৩২ মিলিয়ন ইউরো শোধ করবে বায়ার্ন। আর বিভিন্ন শর্তপূরণের উপর নির্ভর করবে বোনাস হিসেবে ইংলিশ ক্লাবটির আরো ৯ মিলিয়ন ইউরো পাবার বিষয়টি।

বায়ার্নে যোগ দিতে পেরে উচ্ছ্বসিত মানে ক্লাব ওয়েবসাইটে বলেছেন, বায়ার্নে যোগ দিতে পেরে আমি খুবই খুশি। আমাদের অনেক আলোচনা হয়েছে এবং শুরু থেকেই আমার ব্যাপারে বড় এই ক্লাবের আগ্রহ অনুভব করেছি। নতুন এই চ্যালেঞ্জ নেওয়ার জন্য এখনই উপযুক্ত সময়, এ ব্যাপারে আমার কোনো সন্দেহ নেই।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর