বৃহস্পতিবার   ৩০ মার্চ ২০২৩   চৈত্র ১৬ ১৪২৯   ০৮ রমজান ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
৩৬

নির্বাচন ছাড়া ক্ষমতার পরিবর্তন হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৩  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নির্বাচন ছাড়া এ দেশে ক্ষমতার পরিবর্তন হবে না, আমাদের সংবিধান অনুযায়ী এটাই হয়ে আসছে।

তিনি বলেন, ষড়যন্ত্রের মাধ্যমে কিংবা অন্য কোনো উপায়ে ক্ষমতায় আসতে চাওয়া অসম্ভব। বাংলাদেশের মানুষও মনে করে ভোট ছাড়া আর কোনো উপায় নেই।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে ‘হ্যালো পুলিশ মানিকগঞ্জ’ নামের একটি সার্ভিস সেন্টার উদ্বোধনকালে এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির কোনো কাজে বাধা দিচ্ছি না। তারা বিভাগীয় শহর ও জেলায় জেলায় সমাবেশ, পদযাত্রাসহ নানা কর্মসূচি পালন করছে। তাদের কর্মসূচিতে জনগণ যেন ভোগান্তিতে না পরে আমরা শুধু সেই বিষয়টা খেয়াল করছি। তবে একজন রাজনীতিবিদ হিসেবে আমি মনে করি বিএনপির নির্বাচনে আসা উচিত।

এ সময় ‘হ্যালো পুলিশ মানিকগঞ্জ’ সার্ভিস সেন্টার থেকে সুফলভোগীদের সঙ্গে কথা বলে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, বাংলাদেশ পুলিশ ভালো কাজ করছে। এটা দেশের মানুষ এক বাক্যে স্বীকার করে।

এ সময় পুলিশ সুপার গোলাম আজাদ খানের সভাপতিত্বে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাইমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, ঢাকা রেঞ্জ ডিআইডি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি সালাম চৌধুরীসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হ্যালো পুলিশ মানিকগঞ্জ এই সার্ভিস সেন্টার থেকে জেলার বিভিন্ন এলাকার মানুষের দায়ের করা অভিযোগ পুলিশ সুপারের হস্তক্ষেপে নিষ্পত্তি হবে। দ্রুততম সেবা দেওয়ার জন্যই এই বিশেষ সার্ভিস সেন্টার চালু করা হয়েছে।

পরে মন্ত্রী মানিকগঞ্জ বিজয় মেলা মঞ্চে মুক্তিযোদ্ধাদের এক সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর