বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৫ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
উচ্চমাধ্যমিকে ভর্তিতে আসন সংকট হবে না : শিক্ষামন্ত্রী জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব নিজের বাল্যবিবাহ ঠেকানো চুয়াডাঙ্গার শ্রাবন্তী জিপিএ-৫ পেয়েছে চুয়াডাঙ্গায় ২ প্রতিষ্ঠানকে জরিমানা কুষ্টিয়ার এক উপজেলাতেই ২৮টি অবৈধ ইটভাটা!
১২৬

‘স্পাইডার ম্যান যা যা করে, বেশির ভাগই আমি নিজে করতে পারি’

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২  

বলিউডে জনপ্রিয় অভিনেতা টাইগার শ্রফ হলিউডে স্পাইডার ম্যানের চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন। এ চরিত্রে তাকে নেওয়া হলে নির্মাতাদের কী সুবিধা হবে, তা তিনি নিজেই জানালেন।  

নির্মাতাদের টাইগার আশ্বাস দিয়েছিলেন, স্পাইডার ম্যানের চরিত্রে তাকে সুযোগ দেওয়া হলে নির্মাতাদের অনেক সাশ্রয় হবে। অন্তত ভিজ্যুয়াল এফেক্টের জন্য বাড়তি খরচ অনেকটাই বেঁচে যাবে। কারণ পর্দায় কেরামতি তিনি নিজেই দেখাবেন।

তিনি বলেন, আমি স্পাইডার ম্যানের চরিত্রের জন্য অডিশন দিয়েছিলাম। আমার কাজের নমুনা পাঠিয়েছিলাম নির্মাতাদের। ওদের সেগুলো ভালোও লেগেছিল। আমি ওদের জানিয়েছিলাম, আমাকে এই চরিত্রে কাজের সুযোগ দিলে ওদের টাকা বেঁচে যাবে। কারণ স্পাইডার ম্যান যা যা করে, আমি তার বেশির ভাগই নিজে করতে পারি। আমি এই সুযোগটা প্রায় পেয়েই গিয়েছিলাম। 

টাইগার জানান, হলিউডের অনেকের সঙ্গে তার আলাপ রয়েছে। অ্যাকশন দৃশ্যে তার পারদর্শিতার প্রশংসা করেছেন অনেকেই। জ্যাকি চ্যানের পর হলিউডে উচ্চ পর্যায়ের অ্যাকশন হিরোর অভাব রয়েছে বলেও মনে করেন টাইগার।

একটি সাক্ষাৎকারে এসব জানিয়েছেন টাইগার। 

‘হিরোপান্তি ২’ ছবিতে শেষ বার দেখা গিয়েছিল টাইগারকে। এর পর তাকে দেখা যাবে ‘গণপথ’ ছবিতে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর