বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৫ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
উচ্চমাধ্যমিকে ভর্তিতে আসন সংকট হবে না : শিক্ষামন্ত্রী জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব নিজের বাল্যবিবাহ ঠেকানো চুয়াডাঙ্গার শ্রাবন্তী জিপিএ-৫ পেয়েছে চুয়াডাঙ্গায় ২ প্রতিষ্ঠানকে জরিমানা কুষ্টিয়ার এক উপজেলাতেই ২৮টি অবৈধ ইটভাটা!
৫১

বীরদর্পে দেশকে এগিয়ে নিচ্ছেন শেখ হাসিনা: মির্জা আজম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২  

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ-বিদেশের ষড়যন্ত্রকারীদের সব যড়যন্ত্র মোকাবিলা করে বীরদর্পে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

শুক্রবার মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি আব্দুর রাজ্জাক সুজার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

মির্জা আজম বলেন, দলের গঠনতন্ত্র অনুযায়ী সব সংগঠন চলবে এবং ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করে প্রার্থীকে জয়ী করতে সার্বক্ষণিক অতন্দ্র প্রহরী হয়ে থাকতে হবে।

মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে স্মরণসভায় আরো বক্তব্য দেন- জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, হাজী দিদার পাশা, সোহরাব হোসেন বাবুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন প্রমুখ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর