বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৫ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
উচ্চমাধ্যমিকে ভর্তিতে আসন সংকট হবে না : শিক্ষামন্ত্রী জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব নিজের বাল্যবিবাহ ঠেকানো চুয়াডাঙ্গার শ্রাবন্তী জিপিএ-৫ পেয়েছে চুয়াডাঙ্গায় ২ প্রতিষ্ঠানকে জরিমানা কুষ্টিয়ার এক উপজেলাতেই ২৮টি অবৈধ ইটভাটা!
২১৬৬

স্বামীকে আকৃষ্ট করার সহজ কিছু উপায়

প্রকাশিত: ২২ জুলাই ২০২২  

কথায় বলে “সংসার সুখের হয় রমনীর গুনে”। যদিও এই প্রবাদ বাক্যটি অনেকাংশেই সত্যি। তবে রমনীর সুখে থাকার বেশিরভাগটাই নির্ভর করে, তার গৃহকর্তার স্বভাব ও চরিত্রের উপর। অর্থাৎ তার স্বামীর উপর।

সব স্ত্রীরাই চান স্বামীকে তার প্রতি আকৃষ্ট করতে। সব নারীই প্রত্যাশা করেন, স্বামী নিজের সব কিছু দিয়ে একমাত্র তাকেই ভালোবাসবে। কিন্তু সব স্ত্রীদের এমন ভাগ্য হয়না। তবে সামান্য কিছু বিষয়ে দৃষ্টি রাখলে স্বামীর ভালোবাসা অর্জন করা কোনো ব্যাপারই না। চলুন তবে জেনে নেয়া যাক স্বামীকে আকৃষ্ট করার সহজ কিছু উপায়গুলো কি কি সে সম্পর্কে- 

>>> স্বামীর চোখের দিকে তাকিয়ে কথা বলুন। চোখের ভাষায় স্বামীকে বুঝিয়ে দিন আপনি তাকে কতটা ভালোবাসেন।

>>> নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন। নিজেকে সবসময় পরিপাটি রাখুন। নিজের যত্ন নিন। সুগন্ধী ব্যবহার করুন।

>>> স্বামীকে বিভিন্ন কাজে সহায়তা করুন। স্বামী কে তার বিভিন্ন কাজে সহযোগিতা করলে আপনি তার মনোযোগ পাবেন এবং সংসারের বিভিন্ন কাজে সহযোগিতাও পাবেন।

>>> তার পরিবার এবংবন্ধুদের প্রতি সামাজিক হোন। স্বামীর পরিবারের লোকজন এবং বন্ধু বান্ধব দের নিজের মতো আপন করে নিন। প্রত্যেকটি ছেলে সাধারণত সামাজিক ও মিশুকে প্রকৃতির মেয়ের প্রতি আকৃষ্ট হয়।

>>> একত্রে থাকার সময় অন্য কারো সঙ্গে ফোনে কথা বলা বন্ধ করুন। এছাড়া স্বামীর সঙ্গে ফোনে কথা বলার সময় বোঝাতে চেষ্টা করুন আপনি তার প্রতি কতটা মনোযোগী। তার প্রতি আপনার পূর্ণ আকর্ষণ রয়েছে।

>>> স্বামীকে বিভিন্ন প্রশ্ন করুন, বিশেষত তার সম্পর্কে। স্বামীর সব সময় তার ব্যাপারে আলোচনা পছন্দ করে। যেমন তার ভালো লাগা ,খারাপ লাগা, প্রিয় জিনিস, পছন্দ, অপছন্দ ইত্যাদি।

>>> কোথাও প্রবেশের সময় আগে গিয়ে দরজা খুলে তাকে স্বাগত জানান। এ বিষয়টি পুরুষদের ভীষণ প্রিয়।

>>> তার সৌন্দর্যের প্রশংসা করুন। যেমন - তোমাকে খুব সুন্দর লাগছে। পোশাকটিতে তোমাকে ভালো মানিয়েছে ইত্যাদি।

>>> স্বামীর কাছ থেকে পরামর্শ নিন। যেমন - কোনো কাজ শুরু করার আগে মতামত চাওয়া। এতে সে ভাববে আপনি তাকে গুরুত্ব দেন।

>>> স্বামীর পজেটিভ দিকগুলো তুলে ধরুন। যেমন - তোমাকে হাসিখুশি মনে হয়। তোমার সব কাজই ভালো হয়। তুমি অনেক পজিটিভ ইত্যাদি।

এসব বিষয়ের প্রতি মনোযোগী হলে স্বামী আপনার প্রতি আকর্ষণ অনুভব করবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা