শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৮ ১৪২৯   ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
বিজয়ের মাসকে ‘মুক্তিযোদ্ধা মাস’ ঘোষণার দাবি দেশে করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী পাঁচ বছরের মধ্যে সারাদেশে বিদ্যুতের তার মাটির নিচে যাবে সারা দেশে পুলিশের পক্ষকালব্যাপী বিশেষ অভিযান শুরু কুষ্টিয়ায় খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি ঢাকায় অগ্নিসন্ত্রাসীদের বিশৃঙ্খলার লাইসেন্স দেয়া হবে না পদ্মা সেতুর সুফল পেতে শিল্পকারখানার প্রত্যাশা
২১৩৩

কামব্যাক শুভশ্রীর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৯  

পরিচালক রাজ চক্রবর্তী এবং টালিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলী ২০১৮ সালে বিয়ে করেছিলেন। তারপর রাজ কাজে ফিরলেও শুভশ্রী এতদিন মন দিয়ে সংসার করছিলেন। সময় দিচ্ছিলেন পরিবারকে। এবার তারও ফ্লোরে ফেরার সময়। আর রাজের ছবি দিয়েই কামব্যাক করছেন নায়িকা। 

রাজ চক্রবর্তী প্রোডাকশনের পরের ছবি ‘পরিণীতা’। সোমবার এর মহরত অনুষ্ঠিত হয়েছে। এই ছবিতে শুভশ্রীকে কাস্ট করেছেন রাজ। বিয়ের পরে এই ছবির মাধ্যমেই অনস্ক্রিন কামব্যাক হবে নায়িকার।

সোশ্যাল মিডিয়ায় মহরতের ছবি শেয়ার করে রাজ জানিয়েছেন, রাজ চক্রবর্তী প্রোডাকশনের তৃতীয় ছবি ‘পরিণীতা’। শুভশ্রী ছাড়াও ঋত্বিক চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, আদৃতের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হতে চলেছে এই ছবি। পরিচালনার দায়িত্বে রাজ স্বয়ং। স্ক্রিনপ্লে এবং ডায়লগ লিখবেন পদ্মনাভ দাশগুপ্ত। মানস গঙ্গোপাধ্যায়ের ক্যামেরা এবং অর্কপ্রভ মুখোপাধ্যায়ের মিউজিক থাকবে ‘পরিণীতা’য়।

অফস্ক্রিনে রাজ-শুভশ্রীর জুটি জনপ্রিয়। অনস্ক্রিনে পরিচালক-নায়িকার জুটি কতটা সফল হয়, এখন সেদিকেই তাকিয়ে সিনে মহল।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর