সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৪ ১৪২৮   ১২ সফর ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে গুরুত্ব পাবে যে ৬টি বিষয় শেখ হাসিনার নেতৃত্ব ও সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার বাংলাদেশের সুগন্ধি চাল বিশ্বময় সুবাস ছড়াচ্ছে মোংলা বন্দরে নির্মিত হচ্ছে আরও ৬টি জেটি
১৯

জীবননগরে নিখোঁজের দুদিন পর নদী থেকে প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৩ জুলাই ২০২১  

চুয়াডাঙ্গা জেলার জীবননগরে নিখোঁজের দুইদিন পর ভৈরব নদী থেকে মারুফুজ্জামান রিমন (২৬ ) নামের এক শারীরিক ও বাক প্রতিবন্ধীর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় এলাকাবাসী লাশটি উদ্ধার করে।

রিমন জীবননগর পৌরসভার ৫-নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মরহুম সামসুজ্জামান হান্নুর বড় ছেলে। রিমন জন্মগতভাবে শারীরিক, মানসিক ও বাক প্রতিবন্ধী।

নিহত রিমনের ছোটভাই রিজভী আহম্মেদ তানিম জানান, আমার ভাই গত ২১ জুলাই বুধবার (ঈদের দিন) আনুমানিক সাড়ে ১২টার দিকে নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকেই আশপাশের সাম্ভাব্য সব এলাকায় আত্নীয়-স্বজনদের বাড়ীতে খোঁজ করে তাকে না পেয়ে সন্ধান চেয়ে এলাকাসহ পার্বতী বিভিন্ন যায়গায় মাইকিং করতে থাকি। আজ শুক্রবার সকালে আমার বাড়ীর সামনে ভৈরব নদীতে তার লাশ ভেসে উঠে। পরবর্তীতে আমাদের এলাকাবাসীদের সহযোগিতায় আমার ভাইয়ে লাশ আমারা নদী থেকে উদ্ধার করি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলাম বলেন, নিহত রিমনের ভাই তানিম বাদী হয়ে জীবননগর থানায় নিখোঁজের বিষয়ে একটি জিডি করেন। জিডির পর থেকেই আমারা রিমনকে উদ্ধারের বিষয়ে আইনি পদক্ষেপ চালিয়ে যাচ্ছিলাম। আজ সকালে স্থানীয় কাউন্সিলর জামাল ভাইয়ের কাছে লাশ উদ্ধারের সংবাদ জানতে পেরে তাৎক্ষণিক ওসি অপারেশন সুখেন্দু বসুকে সঙ্গীয় অফিসারসহ ঘটনাস্থলে পাঠাই। এব্যাপারে জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়। আর নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে তারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর