সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২১ ১৪২৯   ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
কোকোডাস্ট পদ্ধতিতে চারা উৎপাদনে সাড়া ফেলেছেন মেহেরপুরের কৃষক জিয়া দেড়শ বছর ধরে সুনাম ধরে রেখেছে মেহেরপুরের ‘সাবিত্রী’ মিষ্টি মেহেরপুরে ঘরে-ঘরে কুমড়ো বড়ি তৈরির ধুম, স্বাবলম্বী হচ্ছেন নারীরা কুষ্টিয়ার কুঠিবাড়ীতে দৃষ্টি প্রতিবন্ধীদের জন্য ব্রেইল ভাষা চালু খোকসা হানাদার মুক্ত দিবস ইবিতে অনুষ্ঠিত হলো ঐতিহ্যবাহী লাঠিখেলা
১৫৪৬

অন্তরঙ্গ দৃশ্য’নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া লেগেই আত্মহত্যা অভিনেত্রীর

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২০  

ভারতের চেন্নাইয়ের প্রত্যন্ত এলাকার একটি হোটেল থেকে গত ৯ ডিসেম্বর উদ্ধার হয়েছিল তামিল টেলিভিশন অভিনেত্রী ভি. জে. চিত্রার মরদেহ। সেই মৃত্যুর ঘটনা এবার নতুন মোড় নিল। আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে এই অভিনেত্রীর স্বামী হেমন্তকে গ্রেপ্তার করা হলো।
২৮ বছরের চিত্রা তামিল টেলিভিশনের জগতে বেশ জনপ্রিয় মুখ। অভিনয়ের পাশাপাশি সঞ্চলনা ও নাচের জন্যও প্রসিদ্ধ ছিলেন তিনি। একাধিক টেলিভিশন চ্যানেলে দক্ষভাবে সঞ্চালনার দায়িত্ব সামলেছেন তিনি। সম্প্রতি ধারাবাহিক ‘পণ্ডিয়ান স্টোরসে’অভিনয় করছিলেন চিত্রঅ। মুল্লাইয়ের চরিত্রে দর্শকদের ভূয়সী প্রশংসা পান এই দক্ষিণী অভিনেত্রী। 

পুলিশ সূত্রে জানা যায়, ৯ ডিসেম্বর ভোর পর্যন্ত ইভিপি ফিল্ম সিটিতে শুটিং করেছিলেন চিত্রা। হোটেলে ফিরেছিলেন পৌনে ৩টা। সকালে তার মৃতদেহ উদ্ধার হয়।

প্রথমে জানা গিয়েছিল হেমন্ত চিত্রার হবু স্বাম। পরে জানা যায় কিছুদিন আগেই দুজনের বিয়ে হয়ে গিয়েছিল।

চিত্রার মা অভিযোগ করেন, সিরিয়ালে মেয়ের ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে আপত্তি ছিল হেমন্তর। এই নিয়ে অশান্তি লেগে থাকত। হেমন্তই তার চিত্রাকে খুন করেছে।

তবে পুলিশ বলছে, প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আত্মহত্যা হিসেবে তদন্ত শুরু করেছে পুলিশ। আর হেমন্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। ইতিমধ্যেই একদফা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পুলিশের কাছে হেমন্ত স্বীকার করেছেন, রাগ করে তিনি চিত্রাকে ধাক্কা দিয়েছিলেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর