মঙ্গলবার   ২৮ জুন ২০২২   আষাঢ় ১৩ ১৪২৯   ২৭ জ্বিলকদ ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
কুষ্টিয়ায় বেড়েছে পাটের চাষ ৫ ঘণ্টায় মেহেরপুরের সবজি কাওয়ানবাজারে জনগণের ভাগ্য বদলই একমাত্র লক্ষ্য : প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে চলছে সেনাবাহিনীর টহল কোরবানি উপলক্ষে প্রস্তুত মেহেরপুরের খামারিরা ছুটি শুরুর দু’দিন আগেই হল ত্যাগের নির্দেশ
২৬৯

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ যেসব চ্যানেলে দেখা যাবে

প্রকাশিত: ১৯ মার্চ ২০২১  

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে আগামীকাল মাঠে নামছে বাংলাদেশ। শনিবার ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৪টায়। আসন্ন এই সিরিজের জন্য ব্রডকাস্টারদের তালিকা প্রকাশ করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি)।

বাংলাদেশের দর্শকরা দুই দলের লড়াই দেখতে চাইলে চোখ রাখতে হবে টি স্পোর্টস এবং গাজী টিভির পর্দায়। অনলাইনে দেখতে চাইলে সেই সুযোগও থাকছে। টি স্পোর্টসের ইউটিউব এবং র‍্যাবিটহোলের ইউটিউব চ্যানেলে বাংলাদেশ-নিউজিল্যান্ডের ম্যাচগুলো দেখা যাবে। 

ভারতে এই ম্যাচগুলোর সম্প্রচার করবে ফ্যান কোড। অস্ট্রেলিয়ায় দুই দলের লড়াই দেখা যাবে ফক্সে। এছাড়া দক্ষিণ আফ্রিকার দর্শকরা সুপার স্পোর্টসে বাংলাদেশ-নিউজিল্যান্ডের খেলা দেখতে পারবেন।

ক্যারিবিয়ান দীপপুঞ্জ থেকেও দেখা যাবে এই দুই দলের লড়াই। এই অঞ্চলে খেলার সম্প্রচারকারী হিসেবে রয়েছে ফ্লো স্পোর্টস। যুক্তরাজ্যের ক্রিকেট ভক্তরা বাংলাদেশের ম্যাচ দেখতে পারবেন বিটি স্পোর্টসে।

পাকিস্তানে পিটিভি এবং কানাডার সিটিএন বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে এবং টি-২০ সিরিজ সরাসরি সম্প্রচার করবে। যুক্তরাষ্ট্রে এই সিরিজ সম্প্রচার করবে ইএসপিএন ইউএস।

সূচি অনুযায়ী, ডানেডিনে প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে ২০ মার্চ। দ্বিতীয় ওয়ানডে হ্যাগলি ওভালে ২৩ মার্চ। এরপর ২৬ মার্চ ওয়েলিংটনের বেসিন রিজার্ভে হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। প্রথম ও তৃতীয় ওয়ানডে শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৪টায়। দ্বিতীয় ওয়ানডে শুরুর সময় বাংলাদেশ সময় সকাল ৭টায়। 

হ্যামিল্টনে তিন ম্যাচের টি-২০ সিরিজ শুরু হবে আগামী ২৮ মার্চ। ৩০ মার্চ নেপিয়ারে দ্বিতীয় টি-২০ মাঠে গড়াবে। সিরিজের শেষ ম্যাচ শুরু হবে ১ এপ্রিল। ভেন্যু অকল্যান্ড। 

যে সব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ডের ম্যাচ:

বাংলাদেশ: টি স্পোর্টস, জি টিভি, র‍্যাবিটহোল

ভারত: ফ্যান কোড

যুক্তরাজ্য: বিটি স্পোর্টস

অস্ট্রেলিয়া: ফক্স

দক্ষিণ আফ্রিকা: সুপার স্পোর্টস

যুক্তরাষ্ট্র: ইএসপিএন ইউএস

ক্যারিবিয়ান: ফ্লো স্পোর্টস

পাকিস্তান: পিটিভি

কানাডা: সিটিএন

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর