মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২   মাঘ ৪ ১৪২৮   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পোশাক রপ্তানি: বড় বাজারে বড় প্রবৃদ্ধি আশা জাগাচ্ছে আরও ৯৬ লাখ ফাইজারের টিকা এলো যুক্তরাষ্ট্র থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের তথ্য গুজব: শিক্ষা মন্ত্রণালয় জীবননগরে কৃষি কাজে জনপ্রিয় হয়ে উঠেছে ‘রাইস ট্রান্সপ্লান্টার’ গড়াই নদী খনন প্রকল্পে সুফল পাচ্ছে কুষ্টিয়ার বাসিন্দারা চুয়াডাঙ্গায় দুর্বৃত্তরা কেটে ফেলেছে ২৬টি কমলাগাছ মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড
১৩৬

কুষ্টিয়ার ১৪ ইউনিয়নে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১  

তৃতীয় ধাপে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন চলছে। রোববার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনিত প্রার্থীর (নৌকা প্রতিক) পাশাপাশি আওয়ামী লীগের বিদ্রোহী ও বিএনপি নেতারা স্বতন্ত্র এবং জাসদ মনোনিত প্রার্থীরা মশাল প্রতিক নিয়ে ৯০ জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

 ইউপি সদস্য পদে রয়েছেন ৬২৪ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে রয়েছেন ১৭৪ জন প্রার্থী। ৩ লাখ ৫২ হাজার ৮৮৪জন ভোটার রয়েছেন। এরমধ্যে পুরুষ ভোটারি এক লাখ ৭৮ হাজার ৪৭ জন এবং নারী ভোটার রয়েছেন ১ লাখ ৭৪ হাজার ৮৩৭ জন।

কেন্দেগুলোতে নির্বাচনী সরঞ্জাম গতকাল শনিবার দেয়া হলেও স্বতন্ত্র প্রার্থীদের দাবির পেক্ষিতে স্বস্ব কেন্দ্রে রোববার সকালে ব্যালট পেপার পৌঁছানো হয়েছে।

এদিকে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা। র‌্যাব পুলিশের পাশাপাশি মোতায়েন রয়েছে বিজিবিও। দৌলতপুর উপজেলার ১৪টি ইউনিয়নে সর্বমোট ১৫১টি কেন্দ্রে ভোট গ্রহন চলছে। ঝুঁকি পুর্ণ কেন্দ্রগুলোতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে ।

কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম জানিয়েছেন অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করতে সব ধরনের পদক্ষেপ নেয়া হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর