সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৪ ১৪২৮   ১২ সফর ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে গুরুত্ব পাবে যে ৬টি বিষয় শেখ হাসিনার নেতৃত্ব ও সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার বাংলাদেশের সুগন্ধি চাল বিশ্বময় সুবাস ছড়াচ্ছে মোংলা বন্দরে নির্মিত হচ্ছে আরও ৬টি জেটি
২৮

গ্রেফতারি এড়াতে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন শিল্পার স্বামী!

প্রকাশিত: ২৩ জুলাই ২০২১  

পর্ন সিনেমা বানিয়ে ব্যবসা করার অভিযোগে গত ১৯ জুলাই (সোমবার) মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। কিন্তু রাজের গ্রেফতারি অনেকদিন আগেই হওয়ার কথা ছিল, সে যাত্রায় ঘুষ দিয়ে বেঁচে গিয়েছেন শিল্পার বর। এমনই বিস্ফোরক তথ্য উঠে এসেছে পুলিশের কাছে। রাজ কুন্দ্রা মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের এক কর্মকর্তাকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন গ্রেফতারি এড়াতে। এই কথা রাজের সঙ্গে ব্যবসা করা অপর এক অভিযুক্ত জানিয়েছেন বলে জানা গিয়েছে।

অরবিন্দ শ্রীবাস্তব ওরফে ইয়াস ঠাকুর নামের এক ব্যক্তি যিনি পর্ন বানানোতে অভিযুক্ত, তিনি গত মার্চ মাসে অ্যান্টি করাপশন ব্যুরোতে একটি মেইল করেন। সেখানে তিনি উল্লেখ করেন রাজ গ্রেফতারি বাঁচাতে মোটা অঙ্কের ঘুষ দিয়েছেন। রাজের বিরুদ্ধে পর্ন সিনেমা বানানোর অভিযোগে গত ফেব্রুয়ারি মাসে দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হন। তারপরেই একাধিক তথ্য সামনে উঠে এসেছে যার মধ্যে এটা উল্লেখযোগ্য। শিল্পার স্বামী পর্ন বানিয়ে 'হটসট' অ্যাপে বিক্রি করতেন। সেই খবর আগেই জানা যায়, তখনই গ্রেফতারি এড়াতে এই ঘুষ দিয়েছিলেন তিনি। সেই মেইল মুম্বাই পুলিশকে পাঠিয়েছে অ্যান্টি কোরাপশন ব্যুরো, যার ভিত্তিতে তদন্ত চলছে।

এদিকে পর্ন বানানোর অভিযোগে গত মার্চ মাসেই পুলিশের জালে জড়ায় ইয়াস ঠাকুর। তারপরেই উদ্দেশ্যপ্রণোদিত এই মেইল কিনা খোঁজ চালাচ্ছে পুলিশ। অপরদিকে আজ পুলিশের হাতে এসেছে রাজের 'প্ল্যান বি' নিয়ে করা চ্যাট। নতুন তথ্য ও প্রযুক্তি আইনের জন্য 'হটসট' অ্যাপ বন্ধ হয়ে যায়, গুগল প্লে স্টোর ও আইওএস প্লাটফর্মে নিষিদ্ধ হয় 'হটসট', তখনই রাজ ফন্দি করেছিলেন নিজের পর্ন ব্যবসা চালাতে 'বলিফেম' নামে একটা অ্যাপ খুলবেন। সেইমতো সমস্ত পরিকল্পনাও তৈরি ছিল রাজের।

চ্যাটে রাজ জানিয়েছেন, 'প্ল্যান বি-র কাজ শুরু হয়ে গিয়েছে। আর দুই থেকে তিন সপ্তাহের মধ্যেই নতুন অ্যাপটি আইওএস এবং অ্যান্ড্রয়েডে চলে আসবে। এই খবরটা আশীর্বাদের মতোই।'

পুলিশ জানতে পেরেছে যে হোয়াটসঅ্যাপ গ্রুপে এই চ্যাট হয়েছে তাতে ছিলেন, রাজের শ্যালক তথা 'হটসট'-এর কর্ণধার ও উমেশ। যদিও রাজের পরিকল্পনা ব্যর্থ হয়। কারণ এই অ্যাপ বানানোর জন্য যিনি দায়িত্বে ছিলেন তাকে ফেব্রুয়ারি মাসে গ্রেফতার করে পুলিশ। আদালতের রায়ে আপাতত ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রয়েছেন রাজ কুন্দ্রা।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর