বুধবার   ১০ আগস্ট ২০২২   শ্রাবণ ২৬ ১৪২৯   ১২ মুহররম ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
৭৪৯

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পুলিশের ফ্রি ইফতার অ্যান্ড সাহরি শপ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২২  

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি এখন সামাজিক কাজেও অংশ নিচ্ছে পুলিশ। হাসপাতালে চিকিৎসাধীন রোগী ও স্বজনদের কথা চিন্তা করে এ কার্যক্রম শুরু করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের রোগী ও স্বজনদের বিনা মূল্যে ইফতার ও সেহরির ব্যবস্থা করেছে সদর থানা পুলিশ।

সদর হাসপাতাল চত্বরে সোমবার বিকেল ৫টায় এ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। এ তথ্য নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

আয়োজক ওসি জানান, শুধু হাসপাতালে ভর্তি রোগীদের জন্য নয়, রোগীর স্বজনদের জন্যও দেয়া হবে ইফতার ও সেহরি সামগ্রী। সবার কথা চিন্তা করেই হাসপাতাল চত্বরে ইফতার ও সেহরির খাবারের দোকান বসানো হয়েছে। এ আয়োজন পুরো রোজার মাসেই চলবে।

তিনি আরও জানান, ‘ফ্রি ইফতার অ্যান্ড সাহরি শপ’নামের এই দোকোনে শুধু অসহায় নয়, যেকোনো রোগী ও স্বজন বিনা মূল্যে পাবেন ইফতার ও সেহরি।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি এখন সামাজিক কাজেও অংশ নিচ্ছে পুলিশ। হাসপাতালে চিকিৎসাধীন রোগী ও স্বজনদের কথা চিন্তা করে এ কার্যক্রম শুরু করা হয়েছে।

পুলিশের বিনা মূল্যে ইফতার-সেহরি বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সিঙ্গাপুরস্থ বাংলাদেশ চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সাহেদুজ্জামান টরিক, হাসপাতালের আবাসিক চিকিৎসক এ এস এম ফাতেহ আকরাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আনিসুজ্জামান লালন ও পৌর কাউন্সিলর মাফিজুর রহমান মাফি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর