মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২   মাঘ ৪ ১৪২৮   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পোশাক রপ্তানি: বড় বাজারে বড় প্রবৃদ্ধি আশা জাগাচ্ছে আরও ৯৬ লাখ ফাইজারের টিকা এলো যুক্তরাষ্ট্র থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের তথ্য গুজব: শিক্ষা মন্ত্রণালয় জীবননগরে কৃষি কাজে জনপ্রিয় হয়ে উঠেছে ‘রাইস ট্রান্সপ্লান্টার’ গড়াই নদী খনন প্রকল্পে সুফল পাচ্ছে কুষ্টিয়ার বাসিন্দারা চুয়াডাঙ্গায় দুর্বৃত্তরা কেটে ফেলেছে ২৬টি কমলাগাছ মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড
১৬৩৮

মেহজাবিনের ‘বেটার হাফ’

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২২ জুলাই ২০১৯  

হালের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর গল্প ভাবনায় ‘বেটার হাফ’ নামে একটি নাটক নির্মিত হয়েছে। এটি নির্মাণ করেছেন ইমরাউল রাফাত।  

নাটকে মেহজাবিনের পাশাপাশি অন্যতম প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাবিলা নূর। এরইমধ্যে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজসহ বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়ণের কাজ শেষ হয়েছে।  

নাটকটি প্রসঙ্গে ইমরাউল রাফাত জানান, মেহজাবিনকে বিশেষ ধন্যবাদ।  কারণ অভিনয় নিয়ে ব্যস্ত থাকার পরও তার ভাবনা থেকে এতো সুন্দর গল্প বেরিয়ে এসেছে যা দর্শকের কাছেও উপভোগ্য হবে বলে আমি বিশ্বাস করি। নাটকের গল্পে তিন বন্ধুর চরিত্রে মেহজাবিন, তৌসিফ ও সাবিলা খুব চমৎকার অভিনয় করেছেন। 

নাটকটির গল্প, নির্মাণ এবং অভিনয় প্রসঙ্গে মেহজাবিন চৌধুরী বলেন,‘ আমার গল্প ভাবনায় বেটার হাফ যথাযথভাবেই নির্মাণ করার চেষ্টা করেছেন রাফাত ভাই।  এই নাটকে আমি লাবণ্য চরিত্রে, তৌসিফ তন্ময় চরিত্রে এবং সাবিলা দিয়া চরিত্রে অভিনয় করেছে।  যে গল্পটা আমি নাটকে বলার চেষ্টা করেছি তা আমাদের জীবনেরই গল্প।  হয়তো অনেকের ভাবনায় আসে কিন্তু তা গল্পাকারে দর্শকের কাছে যে তুলে ধরা যায় সেটা হয়তো অনেকেই ভাবেন না। বেটার হাফ আমাদের জীবনের প্রতিচ্ছবি হয়েই দর্শকের মনে সাড়া জাগাবে বলে আমার বিশ্বাস।’

আগামী ঈদে এনটিভিতে ‘বেটার হাফ’ নাটকটি প্রচার হবে। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর