বৃহস্পতিবার   ১৯ মে ২০২২   জ্যৈষ্ঠ ৫ ১৪২৯   ১৭ শাওয়াল ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
৮৯

প্রতিবেশীর বিরুদ্ধে মানহানি মামলা করলেন সালমান

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২২  

সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর মন্তব্য করার অভিযোগে প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন বলিউড সুপারস্টার সালমান খান। এতে কেতন কক্করসহ আরো দুজনের নাম উল্লেখ করেছেন সালমান। তারা ওই সাক্ষাৎকারের ভিডিওতে যুক্ত ছিলেন বলে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, সোশ্যাল মিডিয়ায় দেওয়া সাক্ষাৎকারে বলিউড সুলতানের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেন কেতন কক্কর নামের ওই ব্যক্তি। সেই কারণেই মুম্বাইয়ের সিটি সিভিল কোর্টের দ্বারস্থ হয়েছেন সালমান।

সালমান খানের পক্ষ থেকে অভিযোগ করে তার আইনজীবী জানান, সোশ্যাল মিডিয়ায় দেওয়া সাক্ষাৎকারে ওই ব্যক্তি সালমান খানের নামে আপত্তিকর মন্তব্য করেছেন। এজন্য তাকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। 

এছাড়া ফেসবুক, টুইটার, ইউটিউবের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে এ সম্পর্কিত কনটেন্টগুলো সরিয়ে ফেলতে হবে। 

বলিউড তারকার করা অভিযোগের জবাবে কেতনের আইনজীবী জানান, সালমান খান অনেক সময় নিয়ে মানহানির মামলা করেছেন। মামলার খবর অনেক পরে তার মক্কেল কেতন কক্কর পেয়েছেন। ফলে এ বিষয়ে জবাবদিহি করতে আরও কিছু সময় প্রয়োজন। দুই পক্ষের কথা শুনে আগামী ২১ জানুয়ারি শুনানির পরবর্তী দিন হিসেবে ধার্য করেছেন আদালত।

কেতন কক্কর একজন ভারতীয় প্রবাসী। অবসরের পর দেশে থাকার পরিকল্পনা নিয়ে এসেছেন তিনি। সালমানের পানভেলের ফার্ম হাউসের পেছনে তার একটি জমি রয়েছে। কেতনের অভিযোগ ছিল, সেই জমিতে যাওয়ার রাস্তা আটক দিয়েছেন সালমান।

যদিও ভাইজানের পক্ষ থেকে দাবি করা হয়েছে, কেতনের নথিপত্রে সমস্যা থাকায় প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নেয়া হয়েছে। তারপর থেকেই কেতন সালমানের নামে আপত্তিকর মন্তব্য করে চলেছেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর