রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ৯ ১৪২৯   ২৮ সফর ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দেশে ১৩ কোটি ইন্টারনেট ব্যবহারকারী: আইসিটি প্রতিমন্ত্রী অতিরিক্ত ভাড়া আদায় ঠেকাতে রাজধানীতে বাসে ই-টিকিট চালু স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশনা মানা হয়নি অনেক মণ্ডপে চার বিভাগে ভারি বর্ষণ, আরো ৪ দিন বৃষ্টি
১৪৮

মেহেরপুরের মুক্তিযোদ্ধারা পেলেন সার্টিফিকেট ও স্মার্ট আইডি

প্রকাশিত: ৯ আগস্ট ২০২২  

দেশব্যাপী মুক্তিযোদ্ধাদের আধুনিক ও স্মার্ট কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট প্রদান করছে সরকার। এরই ধারাবাহিকতায় মেহেরপুরের মুক্তিযোদ্ধারা পেয়েছেন সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় হতে ইস্যুকৃত কার্ড হাতে পেয়েছেন মেহেরপুরের বীর মুক্তিযোদ্ধারা।

মঙ্গলবার (৯ আগস্ট) সকালে মেহেরপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ হয়।

মেহেরপুর পৌরসভা ও সদর উপজেলায় ১৮৮ জন জীবিত বীর মুক্তিযোদ্ধার
মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড এবং ২১২ জন মৃত বীর মুক্তিযোদ্ধার পরিবারের মাঝে ডিজিটাল সনদপত্র বিতরণ করা হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসাদুজ্জামান রিপন উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করেন। 

এ সময় বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম, ক্যাপটেন (অব.) আব্দুল মালেক, শহীদ সাদিক হোসেন বাবলু, ইদ্রিস আলী আবুল কাশেম, সিরাজুল ইসলাম, হায়দার আলী খানসহ বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর