শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৮ ১৪২৯   ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
বিজয়ের মাসকে ‘মুক্তিযোদ্ধা মাস’ ঘোষণার দাবি দেশে করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী পাঁচ বছরের মধ্যে সারাদেশে বিদ্যুতের তার মাটির নিচে যাবে সারা দেশে পুলিশের পক্ষকালব্যাপী বিশেষ অভিযান শুরু কুষ্টিয়ায় খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি ঢাকায় অগ্নিসন্ত্রাসীদের বিশৃঙ্খলার লাইসেন্স দেয়া হবে না পদ্মা সেতুর সুফল পেতে শিল্পকারখানার প্রত্যাশা
২৩৬৮

কাঁচাবাদামের পর এবার নতুন গান নিয়ে আসছেন ভুবন

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২২  

সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি ভাইরাল হয় ‘কাঁচাবাদাম’ গান।  গানটি গেয়ে রাতারাতি তারকা হয়ে গেছেন বাদাম কাকু। 

এবার আরও একটি নতুন গান নিয়ে হাজির হচ্ছেন কাঁচাবাদাম গানের স্রষ্টা বীরভূমের দুবরাজপুরের বাদাম বিক্রেতা ফেরিওয়ালা ভুবন বাদ্যকর।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, কাঁচাবাদাম গান গেয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে বাদাম বিক্রি করে পেটের ভাত জোগাতেন ভুবন। আর এই গানই তাকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছে। তিনি পৌঁছে গেছেন শ্রোতাদের খুব কাছাকাছি। এখন সবাই তাকে ‘বাদাম কাকু’ বলেই ডাকেন।

শুধু ইংরেজি কিংবা হিন্দিতেই নয়, ভোজপুরি, হরিয়ানভিতেও কাঁচাবাদামের রিমেক হয়েছে। তা ছাড়া দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও তিনি বেশ জনপ্রিয়তা পেয়ে এ গান। 

টলিউড-বলিউড মিলিয়ে অসংখ্য তারকা ‘কাঁচাবাদাম’ গানে নেচেছেন। ফেসবুক ও ইনস্টাগ্রামের ভিডিও বানানোর হিড়িক পড়ে গেছে। বর্তমান ভুবন এখন যেন আন্তর্জাতিক মানের তারকা হয়ে উঠেছেন।

ভুবন এবার আরও একটি গান বেঁধে ফেলেছেন।  তার নতুন গানের কথা হচ্ছে, ‘আমার বাদাম কেড়ে নিল বিশ্ববাসীর মন’। 

এই গানটিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যেই ভাইরাল। সম্প্রতি কলকাতার একটি পাঁচতারা হোটেল সংবাদ প্রতিদিনকে সাক্ষাৎকার দেওয়ার সময় নিজের নতুন গান শোনালেন বাদাম কাকু।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর