বুধবার   ২৯ জুন ২০২২   আষাঢ় ১৪ ১৪২৯   ২৯ জ্বিলকদ ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
মাগুরার কৃষকদের বিনামূল্যে আমন ধানের উপকরণ বিতরণ ‘যুদ্ধ করতে প্রস্তুত’ সৈন্যের সংখ্যা দশগুণ বাড়াচ্ছে ন্যাটো মেহেরপুরে আবারো বাড়ছে অ্যানথ্রাক্স রোগীর সংখ্যা ইবিতে ফাজিল পরীক্ষার ফল প্রকাশ এসআই নিয়োগের ফল প্রকাশ, সুপারিশপ্রাপ্ত ৮৭৫ জন ’৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়তে সরকার দৃঢ়প্রতিজ্ঞ: প্রতিমন্ত্রী
২২৮৮

কাঁচাবাদামের পর এবার নতুন গান নিয়ে আসছেন ভুবন

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২২  

সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি ভাইরাল হয় ‘কাঁচাবাদাম’ গান।  গানটি গেয়ে রাতারাতি তারকা হয়ে গেছেন বাদাম কাকু। 

এবার আরও একটি নতুন গান নিয়ে হাজির হচ্ছেন কাঁচাবাদাম গানের স্রষ্টা বীরভূমের দুবরাজপুরের বাদাম বিক্রেতা ফেরিওয়ালা ভুবন বাদ্যকর।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, কাঁচাবাদাম গান গেয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে বাদাম বিক্রি করে পেটের ভাত জোগাতেন ভুবন। আর এই গানই তাকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছে। তিনি পৌঁছে গেছেন শ্রোতাদের খুব কাছাকাছি। এখন সবাই তাকে ‘বাদাম কাকু’ বলেই ডাকেন।

শুধু ইংরেজি কিংবা হিন্দিতেই নয়, ভোজপুরি, হরিয়ানভিতেও কাঁচাবাদামের রিমেক হয়েছে। তা ছাড়া দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও তিনি বেশ জনপ্রিয়তা পেয়ে এ গান। 

টলিউড-বলিউড মিলিয়ে অসংখ্য তারকা ‘কাঁচাবাদাম’ গানে নেচেছেন। ফেসবুক ও ইনস্টাগ্রামের ভিডিও বানানোর হিড়িক পড়ে গেছে। বর্তমান ভুবন এখন যেন আন্তর্জাতিক মানের তারকা হয়ে উঠেছেন।

ভুবন এবার আরও একটি গান বেঁধে ফেলেছেন।  তার নতুন গানের কথা হচ্ছে, ‘আমার বাদাম কেড়ে নিল বিশ্ববাসীর মন’। 

এই গানটিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যেই ভাইরাল। সম্প্রতি কলকাতার একটি পাঁচতারা হোটেল সংবাদ প্রতিদিনকে সাক্ষাৎকার দেওয়ার সময় নিজের নতুন গান শোনালেন বাদাম কাকু।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর