মঙ্গলবার   ১৭ মে ২০২২   জ্যৈষ্ঠ ২ ১৪২৯   ১৫ শাওয়াল ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় ভুয়া ডাক্তারকে দেড় লাখ টাকা জরিমানা পেঁয়াজের উৎপাদন বেড়েছে ২ লাখ ৭৯ হাজার টন এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেল ৭৮০ এজেন্সি আগামী দুই বছরের মধ্যে পৃথিবী হবে ডাটানির্ভর ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ
৯৬

প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ বিষয়ে গাংনীতে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে মেহেরপুরের গাংনীতে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মেহেরপুর জেলা তথ্য অফিসের উদ্যোগে গাংনী উপজেলার জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মা অভিভাবকদের নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ জানুয়ারী) দুপুরে জোড়পুকরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের চতুর্থতলার হলরুমে আয়োজিত মহিলা সমাবেশে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান আল নুরানী।

মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার আব্দুল্লাহ আল মামুন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মেহেরপুর জেলা নিরাপদ খাদ্য অফিসার মো: রিয়াজ আহম্মেদ ও কৃষি বিপনন কর্মকর্তা মো: শরিফুল ইসলাম ও সাংবাদিক জুলফিকার আলী কানন।

মহিলা সমাবেশে করোনা ভাইরাস পরিস্থিতি ও দূর্যোগকালে সরকারের বিভিন্ন পদক্ষেপ ও প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস, ভিসন ২০৪১, এর লক্ষ ও অর্জনসমূহ, মানব পাচার, সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ, নাশকতা, বাল্যবিবাহ ইত্যাদী প্রতিরোধ, নৈতিকতা ও মূল্যবোধ সম্পর্কে সচেতনতা, সামাজিক যোগাযোগ মাধ্যমের সদ্ব্যব্যবহার, পরিবেশ সংরক্ষণ, অটিজম এবং তথ্য অধিকার বিষয়ে আলোচনা করা হয়।

মহিলা সমাবেশে বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীদের মায়েরা অংশ নেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর