মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২   মাঘ ৪ ১৪২৮   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পোশাক রপ্তানি: বড় বাজারে বড় প্রবৃদ্ধি আশা জাগাচ্ছে আরও ৯৬ লাখ ফাইজারের টিকা এলো যুক্তরাষ্ট্র থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের তথ্য গুজব: শিক্ষা মন্ত্রণালয় জীবননগরে কৃষি কাজে জনপ্রিয় হয়ে উঠেছে ‘রাইস ট্রান্সপ্লান্টার’ গড়াই নদী খনন প্রকল্পে সুফল পাচ্ছে কুষ্টিয়ার বাসিন্দারা চুয়াডাঙ্গায় দুর্বৃত্তরা কেটে ফেলেছে ২৬টি কমলাগাছ মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড
১১

৭০জন হাফেজ নিয়ে দর্শনায় কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২  

দর্শনা থানার ২০টি হেফজুল কুরআন মাদরাসা থেকে ৭০ জন প্রতিযোগী নিয়ে কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ, দর্শনা থানা শাখার উদ্যোগে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়্

গতকাল বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দর্শনা কেরুজ জামে মসজিদ প্রাঙ্গনে দর্শনা থানা শাখার প্রতিযোগিত শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

সকাল ৯টায় প্রতিযোগীতার মূল কার্যক্রম শুরু হয়ে বাদ আসর পুরস্কার বিতরণ ও দোয়ার মাধ্যমে সমাপ্ত হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন কেরুজ জামে মসজিদের সাবেক ইমাম আলহাজ মাওলানা আব্দুল খালেক ও বর্তমান ইমাম হাফেজ মাওলানা শামসুদ্দোহা।

প্রতিযোগীতায় ৩টি গ্রুপের মধ্যে ৫ পারা গ্রুপে কেরুজ দারুল কুরআন মাদরাসার ছাত্র তামিম ইকবাল ১ম ও তাহফিজুল কুরআন মিল্লাত মাদরাসা ছাত্র আহমাদ আবদুল্লাহ ত্বহা ২য় স্থান অধিকার করে। ১০ পারা গ্রুপে কেরুজ দারুল কুরআন মাদরাসার ছাত্র ছিফাতুল্লাহ মাহমুদ ১ম স্থান এবং ২০ পারা গ্রুপে হিজলগাড়ী বহুমুখী কওমী মাদরাসার ছাত্র মনিরুল ইসলাম প্রথম স্থান অধিকার করে।

দিনব্যাপী অনুষ্ঠিত সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা ও সার্বিক দায়িত্ব পালন করেন কেরুজ দারুল কুরআন মাদরাসার পরিচালক হাফেজ মাওলানা জুবায়ের বিন আব্দুল খালেক ও হাফেজ ক্কারী মাসুম বিল্লাহ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর