সোমবার   ০১ মার্চ ২০২১   ফাল্গুন ১৭ ১৪২৭   ১৭ রজব ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জর্ডানের রাজার সঙ্গে গোপন বৈঠক ইসরাইলি প্রতিরক্ষামন্ত্রীর এফ কমার্স: নতুন তারকার সমস্যা ও সম্ভবনা মেহেরপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত
৬২

৪০ দিন জামায়াতে নামাজ পড়ে সাইকেল পুরস্কার পেলো শিশুরা

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১  

কুষ্টিয়ার কুমারখালীতে ৪০ দিন জামায়াতে নামাজ আদায় করে সাইকেলসহ বিভিন্ন পুরস্কার পেলো ২২ জন শিশু। সোমবার (১৫ ফেব্রুয়ারি) ৪০ দিনের মাথায় চাউলকোটা জামে মসজিদ প্রাঙ্গণে কেরাত ও ইসলামি সঙ্গীত প্রতিযোগিতার পরে ২২ জনে শিশুর মাঝে এ পুরস্কার বিতরণ করা হয়।  

‘এসো বন্ধু নামাজ পড়ি কোরআন দিয়ে জীবন গড়ি’শ্লোগানকে সামনে রেখে গত ৫ জানুয়ারি থেকে প্রতিযোগিতা শুরু হয় চাউলকোটা জামে মসজিদে। সর্বমোট ৪০ জন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। পরবর্তীতে প্রতিযোগিতায় ২২ জন টিকে থাকে এবং ১৪ ফেব্রুয়ারি তাদের মাঝে বাইসাইকেল  বিদেশি কম্বল সহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান আকর্ষণ ছিলেন ড. হাই মুহা. সাইফুল্লাহ।  তিনি শিশুদের হাতে পুরস্কার তুলে দেন।

 আয়োজনের উদ্যোক্তা মো. নুরুল ইসলাম বলেন, সবাইকে নামাজের প্রতি আগ্রহী করার জন্যই আমাদের এই পদক্ষেপ। প্রতিবছরই এমন অনুষ্ঠানের আয়োজন করা হবে। কুমারখালীর সহৃদয় ব্যক্তিদের আর্থিক সহায়তায় অনুষ্ঠানটি সফল করতে পেরেছি। তবে অনুষ্ঠানের পরিসমাপ্তির মধ্যে দিয়ে আয়োজন শেষ হয়ে যায়নি। সারা বছর প্রতি শুক্রবার চাউলকোটা জামে মসজিদে ৫ ওয়াক্ত নামাজেই উপস্থিত শিশুদের মাঝে খাবার দেয়া হবে।
 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর