শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২০ ১৪২৯   ১১ রজব ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
সুখসাগর পেঁয়াজ বীজ চাষে লাভবান হচ্ছেন মেহেরপুরের কৃষকরা দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণকাজ উদ্বোধন বেসরকারি হজ প্যাকেজ ঘোষণা, সর্বনিম্ন খরচ ৬,৭২,৬১৮ টাকা সেতুমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন জাপানের রাষ্ট্রদূত ৪৮ বছর ধরে দেশে বিখ্যাত চুয়াডাঙ্গার ব্লাকবেঙ্গল গোট পেশাদারির সঙ্গে দায়িত্ব পালন করুন
৫০

৩৬২ অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিল রেলওয়ে

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

নগরের পাহাড়তলী পুরাতন সেইল ডিপো এলাকায় ৩৬২ অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিয়েছে রেলওয়ের ভূ–সম্পতি বিভাগ। গতকাল সকাল থেকে বিকেল পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রেলওয়ের বিভাগীয় ভূ–সম্পতি কর্মকর্তা মাহবুবউল করিমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। 

জানা গেছে, অভিযানে রেলওয়ে পূর্বাঞ্চলের পাহাড়ি পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকা থেকে এক দশমিক ১ একর জায়গা উদ্ধার করা হয়। অভিযানে সেমিপাকা, পাকা ও টিনশেডের ৩৬২টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়। বিতাড়িত করা হয় ১ হাজার ৫০ জন অবৈধ দখলদারকে। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রামের সহকারী ভূ–সম্পত্তি কর্মকর্তা মোহাম্মদ শহীদুজ্জামান, চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জামশেদ আলম রানা।

রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান ভূ–সম্পতি কর্মকর্তা সুজন চৌধুরী বলেন, সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে রেলওয়ে পূর্বাঞ্চলের পাহাড়তলী পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকা থেকে এক দশমিক ১ একর জায়গা উদ্ধার করা হয়েছে। রেলওয়ের অবৈধ দখলকৃত জায়গা উদ্ধারে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর