রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৬ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
ঘরমুখো জনস্রোত ঠেকাতে শিমুলিয়া-পাটুরিয়া ঘাটে বিজিবি মোতায়েন ভারতফেরত ৫০ যাত্রী মাগুরায় আটক ৩২৭৯ পরিবারকে খাদ্য সহায়তা দিলো সেনাবাহিনী
৫৯

১৩ বছর পর একসঙ্গে অপূর্ব-তিশা

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ৩ মে ২০২১  

টেলিভিশন পর্দার এক সময়ের অন্যতম জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ইমরোজ তিশা। কিন্তু কোন এক অজ্ঞাত কারণে ২০০৮ সালের পর তাদেরকে আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি।

নতুন খবর হলো, সেই দর্শকপ্রিয় পুরনো জুটি আবারো পর্দায় ফিরছেন ‘সে বউয়ের টাকায় চলে’ শিরোনারে নাটক দিয়ে। ঈদের আগেই শুটিং শুরুর কথা রয়েছে। এ নাটক দিয়েই ফিরছেন অপূর্ব-তিশা জুটি। এটি পরিচালনা করবেন জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন।

এ নির্মাতা বলেন, অনেক বছর পর পর্দায় ফিরছে অপূর্ব-তিশা জুটি। এটা দর্শকদের জন্য ভালো খবর। সামনে এ জুটির আরো কাজ আসতে পারে। এই নাটকটি একটা রোমান্টিক কমেডি ড্রামা। প্রাথমিক নাম এটা রেখেছি, তবে পরিবর্তন হতে পারে। এবার ঈদেই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

অপূর্ব-তিশা জুটি বেশ কিছু দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন। তাদের উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে শেষ প্রান্তে, মন বিহঙ্গম, বন্ধুত্ব ভালোবাসা ইত্যাদি, কারে ভালোবাসো তুমি, জিরো, ভালোবাসি ভালোবাসি, প্রোডাকশন নং ৮, স্বস্তিকা কি যে অস্বস্তি ইত্যাদি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা