সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৪ ১৪২৮   ১২ সফর ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে গুরুত্ব পাবে যে ৬টি বিষয় শেখ হাসিনার নেতৃত্ব ও সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার বাংলাদেশের সুগন্ধি চাল বিশ্বময় সুবাস ছড়াচ্ছে মোংলা বন্দরে নির্মিত হচ্ছে আরও ৬টি জেটি
২০

হৃদরোগে আক্রান্ত হয়ে ইবি শিক্ষকের মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

হৃদরোগে আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক খোন্দকার আব্দুল্লাহ আল-হিল মাবুদ (জুয়েল) মারা গেছেন (ইন্নালিল্লাহি... রাজিঊন)। সোমবার বিকাল ৫টার দিকে তিনি মারা যান।

সোমবার রাত ১০ টায় জানাজা শেষে তার নিজ বাড়ি কুষ্টিয়ায় দাফন করা হয় বলে বিভাগীয় সূত্র জানিয়েছে।

জানা যায়, এক সপ্তাহ আগে তিনি স্ট্রোক করলে চিকিৎসকের পরামর্শে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। রোববার সন্ধ্যার দিকে শ্বাসকষ্ট শুরু হলে তাকে কুষ্টিয়া শহরের তোফাজ্জল ক্লিনিকে ভর্তি করানো হয়। সেখানে ডাক্তারের পরামর্শক্রমে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার সিদ্ধান্ত হয়। কিন্তু অ্যাম্বুলেন্সে ওঠানোর কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়। পারিবারিক সিদ্ধান্তে তার রাত ১০টায় নিজ বাড়ি কুষ্টিয়া শহরের আমলা পাড়া জামে মসজিদে প্রথম জানাজা এবং পরে পৌরসভা মসজিদে দ্বিতীয় জানাজা শেষে তাকে দাফন করা হয়।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, শাপলা ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, জিয়া পরিষদ, ইংরেজি বিভাগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। এতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর