রোববার   ২৩ জুন ২০২৪   আষাঢ় ৯ ১৪৩১   ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
২৪৩

সেলফিতে ‘আই লাভ কুমারখালী’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬ নভেম্বর ২০২৩  

দর্শনার্থীদের জন্য কুষ্টিয়ার কুমারখালী গড়াই ইকোপার্কে ' আই লাভ কুমারখালী ' লেখা সম্বলিত সেলফি পয়েন্টের উদ্বোধন করা হয়েছে।

সোমবার ( ৬ নভেম্বর) বিকেল সাড়ে ৪ টায় লাল কাপড় সরিয়ে সেলফি পয়েন্টের উদ্বোধন করেন কুষ্টিয়া -০৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

এসময় উপস্থিত ছিলেন কুমারখালী পৌরসভার মেয়র সামছুজ্জামান অরুণ, ইউএনও বিতান কুমার, পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এস এম রফিক, কুমারখালী সরকারি কলেজের প্রভাষক মাসুদ রানা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাসেল হোসেন প্রমুখ।

জানা যায়, গড়াই নদীর কুল ঘেঁষে অবস্থিত গড়াই ইকোপার্ক। পার্কে আগত দর্শনার্থীদের জন্য ইউএনও বিতান কুমার মণ্ডলের পরিকল্পনা ও বাস্তবায়নে ' আই লাভ কুমারখালী ' লেখা সেলফি পয়েন্ট নির্মাণ করা হয়। এতে ব্যয় ধরা হয়েছে প্রায় দুই লাখ টাকা।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর