শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৩ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
৭০

সিরিজ শুরুর আগে আরেকটি ধাক্কা খেল টাইগাররা

প্রকাশিত: ১৬ জুলাই ২০২১  

পারিবারিক কারণে সফরের মাঝপথে দেশে ফিরছেন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। জিম্বাবুয়ে সফরে ওয়ানডে সিরিজ শুরুর আগে আরেকটি ধাক্কা খেল বাংলাদেশ দল। অ্যাঙ্কেলের চোটের কারণে আগামীকাল অনুষ্ঠিতব্য সিরিজের প্রথম ওয়ানডেতে খেলতে পারবেন না মুস্তাফিজুর রহমান। 

হারারের তাকাশিঙ্গা স্পোর্টস ক্লাব মাঠে একমাত্র প্রস্তুতি ম্যাচে বল করার সময় ডান পায়ের অ্যাঙ্কেলে চোট পান মুস্তাফিজ। মাত্র ৫ বল করেই মাঠ থেকে উঠে যান তিনি। প্রস্তুতি ম্যাচে পাওয়া সেই চোট কাটিয়ে উঠতে এই পেসারের অন্তত ৩-৪ দিন বিশ্রাম লাগবে।

দলীয় সূত্র জানিয়েছে, মুস্তাফিজের সেরে উঠতে অন্তত ৩-৪ দিন লাগবে। কাজেই কাল প্রথম ওয়ানডেতে তাকে ছাড়াই মাঠে নামবে বাংলাদেশ দল। সিরিজের দ্বিতীয় ওয়ানডে ১৮ জুলাই। দলের আশা, মুস্তাফিজ এর আগেই সুস্থ হয়ে উঠবেন।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীও দেশের এক গণমাধ্যমকে নিশ্চিত করেছেন, মুস্তাফিজের চোটের জায়গাতে ফোলা আছে। ঝুঁকি এড়াতে প্রথম ওয়ানডেতে না–ও খেলতে পারেন তিনি।

এর আগে সফরের একমাত্র টেস্টের স্কোয়াডেও ছিলেন না মুস্তাফিজ। সাম্প্রতিক সময়ে দীর্ঘ সংস্করণের ম্যাচে খেলছেন না তিনি। তবে সীমিত ওভারে বাংলাদেশের মূল বোলার তিনিই। তাই তার না খেলাটা তামিমের দলের জন্য একটা বড় ধাক্কাই হবে। 

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের পর জিম্বাবুয়ে সফরে তিনটি টি-২০ ম্যাচও খেলবে বাংলাদেশ দল। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর