বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৭ ১৪২৮   ২৫ রবিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
রূপান্তরে বাংলাদেশ উত্তরণে বাংলাদেশ দুটি বৃহৎ উন্নয়ন প্রকল্পে ২৩ হাজার কোটি টাকা ঋণ দিচ্ছে জাপান শতবর্ষ উদযাপনে বর্ণিল সাজে ঢাকা বিশ্ববিদ্যালয় যশোরে আনসার-ভিডিপি’র পতাকা র‌্যালি করোনা বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান আবার বন্ধ হবে: প্রধানমন্ত্রী ভারত-পাকিস্তান থেকে নানা সূচকে এগিয়ে বাংলাদেশ
৯৯

সিংহের লেজ ধরে ঘুরতে বেড়াচ্ছেন তরুণী!

প্রকাশিত: ৬ নভেম্বর ২০২১  

আর দশটা সাধারণ ভ্রমণের মতো বেশ খোশমেজাজেই সিংহের লেজ ধরে ঘুরতে বেড়াচ্ছেন তরুণী। নাম তার বসুন্ধরা পাটনি। তিনি ভারতের বিজনেস টাইকুন হর্ষ গোয়েঙ্কার মেয়ে। মেয়ের এই দুঃসাহসিক ভ্রমণের ভিডিও শেয়ার করেছেন স্বয়ং হর্ষ গোয়েঙ্কা নিজেই। 

জানা যায়, ভারতের আরপিজি গ্রুপের চেয়ারম্যান হর্ষ গোয়েঙ্কা শুক্রবার তার ভ্যারিফাইড টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করেন। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, 'দ্যাটস মাই ডটার। ক্যান ইউ ইমাজিন তার মাদার।' শেষে একাধিক ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি। তবে কবে এবং কোথা থেকে ভিডিওটি ধারণ করা হয়েছে সে ব্যাপারে বিস্তারিত কিছু জানাননি তিনি।

ভিডিওতে দেখা যায়, মাথায় হ্যাট পরিহিত বসুন্ধরা পাটনি একটি পূর্ণবয়স্ক সিংহের লেজ ধরে জঙ্গলের রাস্তায় হাঁটছেন। এদিকে, ঐ ভিডিও টুইটারে পোস্ট করার পর তা ভাইরাল হয়। ভিডিও দেখে অনেকেই বসুন্ধরার সাহসের তারিফ করেছেন।

এই ধরনের ট্যুর দক্ষিণ আফ্রিকার জাতীয় উদ্যানগুলোতে জনপ্রিয়। যেখানে মানুষ বণ্য পরিবেশে প্রশিক্ষিত এবং বন্দি অবস্থায় বেড়ে উঠা সিংহের সঙ্গে হাঁটার অভিজ্ঞতা পেতে পারেন। তবে এই ধরনের ট্যুর নিয়ে ব্যাপক বিতর্ক আছে। কেউ কেউ মনে করেন এই ধরনের ট্যুর পশু নির্যাতনের ইঙ্গিত বহন করে। 

Brave ! Adventurous! Courageous! Love this vdo. And yes her mother's strong traits clearly visible and imaginable. Sympathy to you. ????????????

— Manmeet Kaur (@Manmeetk9) November 5, 2021

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর