বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২০ ১৪২৭   ১২ শাওয়াল ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
৪৯২

সালমানের জন্য গোপন জিম!

নিউজ ডেক্স

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৯  

বয়স তাঁর ৫৩। কিন্তু এখনো তারুণ্যে ভরপুর বলিউডের সুলতান সালমান খান। নিজের স্বাস্থ্যের ব্যাপারে অত্যন্ত সচেতন। তা সে ডায়েটের ব্যাপার হোক কিংবা শরীরচর্চা। হাজারো ব্যস্ততার মাঝে জিম মিস করেন না বলিউডের এই সুপারস্টার। এখন তিনি ব্যস্ত ‘ভারত’ ছবির শুটিংয়ে। কিন্তু তার মাঝে সালমান তার শরীরচর্চা ঠিক চালিয়ে যেতে চান।

আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবির জন্য দিন-রাত এক করে কাজ করছেন সালমান। ‘ভারত’ ছবির শুটিং হচ্ছে গোরেগাঁওয়ে। আর সালমানের বাসা বান্দ্রায়। গোরেগাঁও থেকে বান্দ্রায় রোজ যাতায়াত করতে চান না সালমান। তাই জিমে যাওয়ার সময় হচ্ছে না তাঁর। আর বলিউডের ভাইজান জিম এক দিনও মিস করতে চান না। শুটিং সেটের পাশেই তাঁর থাকার ব্যবস্থা করা হয়েছে। তাই ‘ভারত’ ছবির সেটের মধ্যে সালমানের জন্য গোপন জিম নির্মাণ করা হয়। প্রযোজক নিখিল নামিত জানিয়েছেন, সালমানের জিম লাইন থেকে প্রয়োজনীয় সব সরঞ্জাম দিয়ে ১০ হাজার বর্গফুটের এই জিম তৈরি করা হয়েছে।

সালমান সম্প্রতি ‘বিয়িং হিউম্যান’ নামে একটি জিম লাইন গড়েছেন। ১০ হাজার বর্গফুট আয়তনের এই জিমের জন্য ‘বিয়িং হিউম্যান’ থেকেই ব্যায়ামের সব সরঞ্জাম নিয়ে আসা হয়েছে। ‘ভারত’ ছবির প্রযোজক অতুল অগ্নিহোত্রী আর নিখিল নামিত সালমানের জন্য সেটেই এই গোপন জিম তৈরি করেছেন। তাই ভাইজানের শরীরচর্চায় এবার আর বাধা নেই। তিনি তরুণ অভিনেতাদের সব সময় পরামর্শ দেন নিয়মিত শরীরচর্চা করার। আর এক দিনও তা যেন মিস না হয়।

গত শতকের ষাটের দশকের সার্কাসের ওপর ভিত্তি করে ‘ভারত’ ছবির গল্প। দক্ষিণ কোরিয়ার ‘ওডি টু মাই ফাদার’ ছবির হিন্দি সংস্করণ। পরিচালক আলী আব্বাস জাফর। ‘ভারত' ছবিতে আরও অভিনয় করছেন টাবু, দিশা পাটানি, জ্যাকিশ্রফ। ছবিটি এ বছর ঈদুল ফিতরে সময় মুক্তি পাওয়ার কথা।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা