শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২০ ১৪২৯   ১১ রজব ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
সুখসাগর পেঁয়াজ বীজ চাষে লাভবান হচ্ছেন মেহেরপুরের কৃষকরা দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণকাজ উদ্বোধন বেসরকারি হজ প্যাকেজ ঘোষণা, সর্বনিম্ন খরচ ৬,৭২,৬১৮ টাকা সেতুমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন জাপানের রাষ্ট্রদূত ৪৮ বছর ধরে দেশে বিখ্যাত চুয়াডাঙ্গার ব্লাকবেঙ্গল গোট পেশাদারির সঙ্গে দায়িত্ব পালন করুন
৬৩

সাভারে সড়কের পাশে খাদ্য অধিদপ্তরের ২০ বস্তা চাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩  

ঢাকার সাভারে একটি সড়কের পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় থাকা খাদ্য অধিদপ্তরের ২০ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকালে সাভারের আড়াপাড়া এলাকায় একটি ভ্যান থেকে সরকারি চাল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত চাল সাভার মডেল থানায় জব্দ করে আনা হয়েছে। সাভার মডেল থানার উপপরিদর্শক শাহিদুল ইসলাম বলেন, সরকারি চালগুলোর বস্তা অক্ষুণ্ন অবস্থায় পাওয়া গেছে। 

প্রতিটি বস্তায় ৩০ কেজি করে চাল রয়েছে। বস্তাগুলো ওই স্থানে কীভাবে এলো, সেটি এখনো নিশ্চিত হওয়া সম্ভব হয়নি। তবে চালগুলে জব্দতালিকা প্রস্তুত করে আদালতে প্রেরণ করা হবে। আদালতের নির্দেশ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। 

সাভার উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শেখ মো. মুসা  বলেন, চালগুলো সরকারি কি না বিষয়টি পরিষ্কার না। এছাড়া এই চাল অসদুপায় অবলম্বন করে ওই স্থানে কেউ নিতে পারে। তবে এ বিষয়ে জানার চেষ্টা করছি। তিনি বলেন, বিভিন্ন খাদ্য সহায়তা কর্মসূচির উপকারভোগীরা চাল নিয়ে পরবর্তী সময়ে বস্তাগুলো বিভিন্ন কাজে ব্যবহার করেন। বাজারেও এ ধরনের বস্তা পাওয়া যায়। হতে পারে এই বস্তাগুলো পুরাতন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর