বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৭ ১৪২৮   ২৫ রবিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
রূপান্তরে বাংলাদেশ উত্তরণে বাংলাদেশ দুটি বৃহৎ উন্নয়ন প্রকল্পে ২৩ হাজার কোটি টাকা ঋণ দিচ্ছে জাপান শতবর্ষ উদযাপনে বর্ণিল সাজে ঢাকা বিশ্ববিদ্যালয় যশোরে আনসার-ভিডিপি’র পতাকা র‌্যালি করোনা বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান আবার বন্ধ হবে: প্রধানমন্ত্রী ভারত-পাকিস্তান থেকে নানা সূচকে এগিয়ে বাংলাদেশ
৯৯

সাদা গাউন খুলে দেখালেন দুধে আলতা শরীর, ভাইরাল অভিনেত্রীর ছবি

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২১  

বাংলা ধারাবাহিকের একটি জনপ্রিয় নাম হল মিশমী দাস। রাজযোটক ধারাবাহিক দিয়ে তার অভিনয় জগতে পথ চলা শুরু হয়। এরপর বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেন এবং রীতিমত মন জয় করেন দর্শকের।

তবে ‘ফাগুন বউ’ দিয়ে আলোচনায় আসা মিশমী দাস অভিনয় করেই ব্যস্ত সময় পার করছেন। বাংলা সিরিয়াল করে এরমধ্যেই তারকাখ্যাতি পেয়েছেনও তিনি। বেশ কয়েকটি দর্শকপ্রিয় কাজও করে ফেলেছেন।

সম্প্রতি সামাজিকযোগাযোগ মাধ্যমে তিনি একটি ছবি পোস্ট করেন। খোলা পিঠের সেই ছবি পোস্ট করে আলোচনার জন্ম দিয়েছেন তিনি। শুরু হয়েছে সমালোচনাও। কারণ সেই খোলা পিঠে সাতটি চক্র ট্যাটু করিয়েছেন তিনি।

সবাই বলছেন এভাবে পিঠ পুড়িয়ে ট্যাটু করার মধ্যে বাড়তি কোনো সৌন্দর্য নেই। আর যে সৌন্দর্য নগ্ন হয়ে মানুষের সামনে আনতে হয় তার কোনো মূল্যও নেই। তবে মিশমীর ভক্তরা এটাকে বেশ উপভোগ করছেন। তারা বাহবা দিয়েছেন নতুন ডিজাইনের ট্যাটুর জন্য।

তিনি বলেছিলেন এই সাতটি চক্র আসলে শরীরে শক্তি প্রবাহের পৃথক প্রতীক। এই সাতটি চক্র সঠিক স্থানে থাকলে শরীরের মধ্যে বারে শক্তিবল শরীর থাকে সুস্থ ও সতেজ।

সম্প্রতি তাঁর এই ধরনের ছবি রীতিমতো দর্শকদেরকে এবং নেটদুনিয়া নে’টিজেনদের কিছুটা হলেও অবাক করেছেন। কারণ এই ধরনের পোস্ট সো’শ্যাল মিডিয়াতে খুব কম দেখতে পাওয়া যায়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর