মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২   মাঘ ৪ ১৪২৮   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পোশাক রপ্তানি: বড় বাজারে বড় প্রবৃদ্ধি আশা জাগাচ্ছে আরও ৯৬ লাখ ফাইজারের টিকা এলো যুক্তরাষ্ট্র থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের তথ্য গুজব: শিক্ষা মন্ত্রণালয় জীবননগরে কৃষি কাজে জনপ্রিয় হয়ে উঠেছে ‘রাইস ট্রান্সপ্লান্টার’ গড়াই নদী খনন প্রকল্পে সুফল পাচ্ছে কুষ্টিয়ার বাসিন্দারা চুয়াডাঙ্গায় দুর্বৃত্তরা কেটে ফেলেছে ২৬টি কমলাগাছ মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড
২২

সমালোচকদের নিয়ে সারার জবাব

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২২  

আবারও করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় একের পর এক বাতিল হয়ে যাচ্ছে অনেক বলিউড সিনেমার শুটিং। সেখানে সদ্য বিবাহিত অভিনেতা ভিকি কৌশল এবং সারা আলী খান টানা দুই সপ্তাহ ধরে শুটিং করলেন।

ইন্দোরে একটি বাজার এলাকার শুটিং করতে দেখা গেছে তাদের। শুটিংসেটের বেশ কয়েকটি ছবি এরইমধ্যে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তবে সারা-ভিকির সেই লুক প্রশংসিত হলেও অনেকে কটাক্ষ করতেও ভুল করছেন না।

কারণ করোনা সংক্রমণ বৃদ্ধির এই সময়ে যেখানে সবাই জনসমাগম এড়িয়ে চলছেন সেখানে তারা জনবহুল এলাকায় শুটিং করছেন। অনেকেই বলছেন, এমন এহেন কাণ্ডে কোনো ধরনের প্রভাব পড়লে সারা-ভিকিকেই দায় নিতে হবে।

আবার কেউ কেউ বলছেন, তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া জরুরি। এ নিয়ে সারা বলেন, ‘আমরা সাবধানতার সঙ্গে স্বাস্হ্যবিধি মেনে শুটিং করেছি। চেষ্টা ছিল উত্সুক জনতার ভিড় সামলানোর। তাই আমার মনে হয় সমালোচকদের দাবি মূল্যহীন।’ তবে আপাতত নির্মাতা লক্ষ্মণ উতেকার পরিচালিত এই সিনেমাটির শুটিং শেষ হয়েছে বলে জানা গেছে।
 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর