সোমবার   ০১ মার্চ ২০২১   ফাল্গুন ১৬ ১৪২৭   ১৭ রজব ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
বঙ্গবন্ধুর সমা‌ধিতে আরবি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা ভেড়ামারায় তিন দিনব্যাপী উদ্যোক্তা মেলার উদ্বোধন কুষ্টিয়ায় দুই কেজি গাঁজাসহ আটক ১ মেহেরপুরে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন গাংনীর চেংগাড়া গ্রামে ঐতিহ্যবাহী গ্রামীন খেলাধুলা অনুষ্ঠিত
৪৩

শ্রাবন্তী নয়, অন্য এক ‘মনের বন্ধু’ খুঁজে পেলেন রোশন

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২১  

রোশন সিংহ। আপামর বাঙালি এখন তাঁকে চেনেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী হিসেবে। তারকা স্ত্রীয়ের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েনের জেরে গ্ল্যামার জগত থেকে শতহস্ত দূরে থাকা একদা এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজারের জীবন এখন কার্যত ‘পাবলিক’। এমনকি সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রত্যেকটা পোস্টকে আতসকাচের তলায় এনে চলে বিস্তর পরীক্ষা-নিরীক্ষা। 
 
শুক্রবার জনৈক মহিলার সঙ্গে একটি ছবি পোস্ট করেন রোশন। রোজ ঝলমলে দিনে নিজের জিমের বাইরে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা যায় দু’জনকে। ক্যামেরার দিকে তাকিয়ে ভিক্টরি সাইন দেখাচ্ছেন তাঁরা। রোশনের কাঁধে মহিলার হাত।  ক্যাপশনে লেখা, ‘ও আমার মনের বন্ধু’। 
 
রোশনের এই সুন্দরী বান্ধবীর নাম অনম খান। ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে অনম পেশায় মডেল। বন্ধু রোশনের মতো শরীরচর্চার দিকেও মন দেন তিনি। কিন্তু রোশনের ‘মনের বন্ধু’র প্রোফাইলে কিন্তু খুঁজেও দু’জনের একসঙ্গে কোনও ছবির হদিশ পাওয়া গেল না। 

 সম্প্রতি রোশন জানিয়েছিলেন তাঁর নামে ইনস্টাগ্রামে ভুয়ো প্রোফাইল খোলা হয়েছে। শুধু তাই নয়। সেখান থেকে অনেককে অশ্লীল মেসেজ পাঠানো হয়েছে বলেও জানান তিনি। রোশন মনে করছেন, তাঁকে বদনাম করার জন্যই এই ধরনের কাজ করা হচ্ছে। তবে কে বা কারা এর সঙ্গে জড়িত, তা নিয়ে মুখ খোলেননি তিনি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা