মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২   মাঘ ৪ ১৪২৮   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পোশাক রপ্তানি: বড় বাজারে বড় প্রবৃদ্ধি আশা জাগাচ্ছে আরও ৯৬ লাখ ফাইজারের টিকা এলো যুক্তরাষ্ট্র থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের তথ্য গুজব: শিক্ষা মন্ত্রণালয় জীবননগরে কৃষি কাজে জনপ্রিয় হয়ে উঠেছে ‘রাইস ট্রান্সপ্লান্টার’ গড়াই নদী খনন প্রকল্পে সুফল পাচ্ছে কুষ্টিয়ার বাসিন্দারা চুয়াডাঙ্গায় দুর্বৃত্তরা কেটে ফেলেছে ২৬টি কমলাগাছ মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড
২৯

শীতার্ত শিক্ষার্থী ও অসহায়দের পাশে ‌‘ভালোবাসার বন্ধন দর্শনা’

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২  

ক্রমেই বাড়ছে শীতের তীব্রতা। এতে করে সব থেকে বেশী কষ্ট পায় শিশু, কিশোর এবং অসহায়দের। দর্শনার শিক্ষার্থী ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করেছে ‘ভালোবাসার বন্ধন দর্শনা’।

সংগঠনটি দর্শনার কিছু প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি অসহায় শিক্ষার্থীর মাঝে শীত বস্ত্র বিতরন করেছে। গতকাল বৃহস্পতিবার বিকালে দর্শনা মরহুম আব্দুর রহমান বিশ্বাস আজিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কয়েকজন গরীব-অসহায় শীতার্ত শিশু শিক্ষার্থীদের মাঝে শিতবস্ত্র প্রদান করা হয়েছে।

এ শীতবস্ত্র প্রদান কালে উপস্থিত ছিলেন ‘ভালোবাসার বন্ধন দর্শনা’র সম্মানিত উপদেষ্টামণ্ডলী এস,এ,এম কিবরিয়া আজম, রাসেল আহমেদ শাওন, আনোয়ারুল ইসলাম দোলন এবং ভালোবাসার বন্ধনের সাধারণ সম্পাদক মিয়া মোঃ নুরনবী সুমন, সাংগঠনিক সম্পাদক আয়নাল হক, নির্বাহী সদস্য আমিনুল হক সহ দর্শনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক চঞ্চল মেহমুদ ও সাবেক সাধারণ সম্পাদক আহসান হাবিব মামুন, প্রমুখ।

এ সময় নেতৃবৃন্দরা বলেন, ‘ভালোবাসার বন্ধন দর্শনা’ এতদ্বাঞ্চলের গরীব অসহায় মানুষের মাঝে যতদিন বেঁচে থাকে ভালোবাসার বন্ধনে বেঁধে রাখবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর