বুধবার   ০১ ডিসেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৭ ১৪২৮   ২৫ রবিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
রূপান্তরে বাংলাদেশ উত্তরণে বাংলাদেশ দুটি বৃহৎ উন্নয়ন প্রকল্পে ২৩ হাজার কোটি টাকা ঋণ দিচ্ছে জাপান শতবর্ষ উদযাপনে বর্ণিল সাজে ঢাকা বিশ্ববিদ্যালয় যশোরে আনসার-ভিডিপি’র পতাকা র‌্যালি করোনা বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান আবার বন্ধ হবে: প্রধানমন্ত্রী ভারত-পাকিস্তান থেকে নানা সূচকে এগিয়ে বাংলাদেশ
৬৭

রাফি-রিয়াদের নেতৃত্বে ইবি রিডিং ক্লাব

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রিডিং ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মেহেদী রাফীকে আহ্বায়ক ও লোক প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মুতাসিম বিল্লাহ রিয়াদকে সদস্য সচিব করা হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) সংগঠনটির প্রতিষ্ঠাতা জি. কে. সাদিক ও সহ-প্রতিষ্ঠাতা অনি আতিকুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে আহ্বায়ক ও সদস্য সচিব ছাড়াও ইংরেজি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আয়েশা বিনতে রশিদ তিথিকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- জান্নাতুল ফেরদৌস মীরা, আদিল সরকার, অনিল মো. মোমিন, সুকান্ত দাস, রাকিব মিয়া রিফত, পল্লব আহমেদ সিয়াম, ফুয়াদ হাসান, মাহমুদুল হক দিপু, শেখ শিমুল, আহসান হাবিব রানা, দেলোয়ার হোসেন, ফয়সাল মাহমুদ নয়ন, আবু হুরায়রা, পবিত্র রায় পার্থ, ইমরান মাহমুদ, সংজ্ঞা, অর্নব, নিশাতসহ অনেকে।

নতুন কমিটিকে দ্রুত গঠনতন্ত্র প্রণয়ন, লোগো নির্ধারণ, অফিসিয়াল প্যাড তৈরি ও পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর