বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

৩৪

রাজধানীতে আজ যা যা খোলা-বন্ধ

লাইফস্টাইল ডেস্ক:

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

দিনের শুরুতেই পরিকল্পনা করে রেখেছেন এখানে যাবেন সেখানে যাবেন।  পরিকল্পনা মতই নির্দিষ্ট স্থানে গেলেন কিন্তু গিয়ে দেখলেন তা বন্ধ। তখন মেজাজটা যে কত খারাপ হয় সেটা আর বলার ভাষা থাকে না। তাই জেনে নিন রাজধানীতে আজ বুধবার যে সকল দর্শনীয় স্থান, এলাকা এবং মার্কেটগুলো বন্ধ থাকবে।

বন্ধ থাকবে যেসব এলাকা
বসুন্ধরা আবাসিক এলাকা, মধ্য এবং উত্তর বাড্ডা, জগন্নাথপুর, বারিধারা, সাতারকুল, শাহাজাদপুর, নিকুঞ্জ-১,২, কুড়িল, খিলখেত, উত্তরখান, দক্ষিণখান, জোয়ার সাহারা, আশকোনা, বিমানবন্দর সড়ক ও উত্তরা থেকে টঙ্গী সেতু।

বন্ধ থাকবে যেসব মার্কেট
যমুনা ফিউচার পার্ক, নুরুনবী সুপার মার্কেট, পাবলিক ওয়ার্কস সেন্টার, ইউনিটি প্লাজা, ইউনাইটেড প্লাজা, কুশাল সেন্টার, এবি সুপার মার্কেট, আমির কমপ্লেক্স, মাসকট প্লাজা।

বন্ধ থাকবে যেসব দর্শনীয় স্থান
বঙ্গবন্ধু শেখ মুজিব নভোথিয়েটার: 
এটি রাজধানীর বিজয় সরণীতে অবস্থিত। প্রবেশ মূল্য ৫০ টাকা। সকালের প্রদর্শনীর এক ঘন্টা আগে এবং অন্যান্য প্রদর্শনীর দুই ঘন্টা আগে কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে। তবে কোনো শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা সফরের ক্ষেত্রে অগ্রিম টিকিট নেওয়ার সুযোগ আছে। শনি-মঙ্গল ও বৃহস্পতিবার: সকাল ১১.০০ টা, দুপুর ১.০০টা, বিকাল ৩.০০টা, বিকেল ৫.০০টা  এবং সন্ধ্যা ৭.০০ টায়। শুক্রবার: সকাল ১১.৩০ টা, বিকাল ৩.০০টা, বিকেল ৫.০০টা, সন্ধ্যা ৭.০০টায়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা