সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৪ ১৪২৮   ১২ সফর ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে গুরুত্ব পাবে যে ৬টি বিষয় শেখ হাসিনার নেতৃত্ব ও সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার বাংলাদেশের সুগন্ধি চাল বিশ্বময় সুবাস ছড়াচ্ছে মোংলা বন্দরে নির্মিত হচ্ছে আরও ৬টি জেটি

রাকিবের সঙ্গে পরিচয় কীভাবে হলো, যা জানালেন মাহি

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্সের প্রায় চার মাস পর দ্বিতীয় বিয়ে করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। রোববার দিনগত ১২টার পর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে জীবনসঙ্গী করেন তিনি।  

বিয়ের পরই স্বামীকে নিয়ে রাজশাহী গেছেন মাহি।  নায়িকা বলেন, পরিবার, আত্মীয়স্বজন—সবাইকে সময় দিতেই এসেছি। আমাদের বিয়ে হয়েছে ঢাকায়। সোমবার ভোরে রাজশাহীতে এসেছি।

মাহি বললেন, ‘৮ থেকে ৯ বছর আগে আমার এক স্কুল ফ্রেন্ডের হাজবেন্ডের মাধ্যমে একটি ঘরোয়া অনুষ্ঠানে কামরুজ্জামান সরকারের সঙ্গে পরিচয় হয়। 

রাকিবের সঙ্গে পরিচয় কীভাবে হলো- সে বিষয়ে মাহি বলেন, ৮ থেকে ৯ বছর আগে আমার এক স্কুল ফ্রেন্ডের হাজবেন্ডের মাধ্যমে একটি ঘরোয়া অনুষ্ঠানে পরিচয়। পরিচয়ের পর থেকেই আমরা বন্ধু। ব্যস্ততার কারণে সেভাবে কথা হতো না। বন্ধুদের বিয়ে, হঠাৎ বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি করতে গিয়ে দেখা হতো। কথা হতো। এভাবেই চলছিল। কিন্তু খুব একটা দেখা হতো না। 

‘রিসেন্টলি একটি গেট টুগেদারের সময় আমাদের আবার দেখা হয়। তখন থেকেই কিছুটা নিয়মিত কথা বলা হতো।’

উল্লেখ্য, ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৩ মে নায়িকা জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। তারা বিয়েবিচ্ছেদ করছেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর