শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২০ ১৪২৯   ১১ রজব ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
সুখসাগর পেঁয়াজ বীজ চাষে লাভবান হচ্ছেন মেহেরপুরের কৃষকরা দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণকাজ উদ্বোধন বেসরকারি হজ প্যাকেজ ঘোষণা, সর্বনিম্ন খরচ ৬,৭২,৬১৮ টাকা সেতুমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন জাপানের রাষ্ট্রদূত ৪৮ বছর ধরে দেশে বিখ্যাত চুয়াডাঙ্গার ব্লাকবেঙ্গল গোট পেশাদারির সঙ্গে দায়িত্ব পালন করুন
২৬

মেয়েদের কাছ থেকে মেসেজের রিপ্লাই পেতে যা করবেন

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২৩  

একটি চিঠির উত্তরের আশায় মাসের পর মাস পার করে দেওয়ার সেইসব দিন হারিয়ে গেছে। প্রযুক্তির কল্যাণে এখন সেকেন্ডেই পাঠিয়ে দেওয়া যাচ্ছে মনের কথা জানিয়ে মেসেজ। তবে রিপ্লাই পাবেন কি না সে বিষয়েও আপনি নিশ্চিত নন। ধরুন, কোনো মেয়েকে আপনার অল্প-স্বল্প ভালোলেগে গেল। তাকে সেকথাই জানাতে চাইছেন হয়তো। কিন্তু কথপোকথন তো শুরু করতে হবে!

পছন্দের মেয়েটি আপনার মেসেজের রিপ্লাই দেবে কি দেবে না তা নির্ভর করে আপনার কিছু আচরণের ওপর। যদি আপনি নিজেকে সেভাবে প্রকাশ করতে পারেন, যেভাবে মেয়েরা পছন্দ করে তবে হয়তো ফুটলেও ফুটতে পারে আপনার আশার ফুল। জেনে নিন কী করলে পছন্দের মেয়েটি আপনার মেসেজের রিপ্লাই দেবে-

নিজেকে উপস্থাপন

জন্মগতভাবে আপনার যে চেহারা, সেটি পরিবর্তন সম্ভব নয়। তবে আপনার আত্মবিশ্বাস, ফ্যাশন সেন্স, নিজের প্রতি যত্ন ও আন্তরিকতা পারে সবার সামনে আপনাকে অনন্য হিসেবে তুলে ধরতে। আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমের একাউন্টে মার্জিত ও রুচিশীল ছবি আপ করুন। প্রোফাইল পিকচারটি যেন আপনার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ হয় সেদিকে খেয়াল রাখবেন। আপনি যা নন, তা সাজতে যাবেন না। বরং আপনি যতটা, ততটাই প্রকাশ করুন। নিজের সেরা দিকগুলো তুলে ধরতে শিখুন।

ঈর্ষান্বিত করবেন কি?

ধরুন, মেয়েটিও আপনাকে অল্প-স্বল্প পছন্দ করে। আপনি নিশ্চিত নন। নিশ্চিত হওয়ার জন্য একটি সহজ উপায় বেছে নিতে পারেন। মেয়েরা পছন্দের পুরুষটির পাশে কোনো সুন্দরী মেয়েকে সহ্য করতে পারে না। তাই আপনার কোনো বন্ধু বা পরিচিত সুন্দরী নারীর সঙ্গে তোলা কোনো ছবি আপ করে দেখতে পারেন। এতে পছন্দের মেয়েটি হয়তো হারিয়ে ফেলার ভয়ে আপনার প্রতি আরও যত্নশীল হয়ে উঠবে।

সংবেদনশীল হোন

মেয়েরা সংবেদনশীল পুরুষকেই বেশি পছন্দ করেন। তাই চেষ্টা করুন যতটা সম্ভব উদার ও সংবেদনশীল হওয়ার। মানুষ ও অন্যান্য পশুপাখির প্রতি উদার হোন। আপনার বাড়িতে পোষা কোনো বিড়াল বা কুকুর থাকলে তার সঙ্গে ছবি তুলে পোস্ট করুন। এতে মেয়েটি আপনার কোমল মনের পরিচয় খুব সহজেই পেয়ে যাবে।

মিষ্টি কোনো ভুল

তার নম্বরে বা আইডিতে ভুলে কোনো একটি মেসেজ পাঠিয়ে দিন। অর্থাৎ ভুলটি আপনি জেনেশুনেই করছেন কিন্তু তাকে বুঝতে দেবেন না। তাকে বোঝাবেন যে ভুলে মেসেজ চলে গেছে। সেখান থেকে শুরু হতে পারে কথাবার্তা। আর যদি শুরুতেই অপমান করে দেয় তবে সেখানেই থেমে যান।

শালীনতা বজায় থাকুক

যতই পছন্দের হোক, মেয়েদের সঙ্গে কথা বলার সময় অবশ্যই শালীনতা বজায় রাখবেন। মিষ্টি মিষ্টি মেসেজ দিতেই পারেন তবে তা যেন মাত্রা অতিক্রম না করে। সেইসঙ্গে ধরে রাখবেন নিজের ব্যক্তিত্বও। কোনো কারণে আপনার ব্যক্তিত্বহীনতা প্রকাশ পেয়ে গেলে মেয়েটির কাছ থেকে রিপ্লাই না পাওয়ার সম্ভাবনাই বেশি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা