সোমবার   ১৫ জুলাই ২০২৪   আষাঢ় ৩০ ১৪৩১   ০৭ মুহররম ১৪৪৬

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দেশের চার বিভাগে ভারী বর্ষণের আভাস জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান ব্যবসা-বাণিজ্য যাতে সহজ হয় সর্বদা সেই কাজই করছি: প্রধানমন্ত্রী দেশের অর্থনৈতিক উন্নয়নে রপ্তানি বাণিজ্য প্রসারের বিকল্প নেই দেশে কোনো মানুষ অতিদরিদ্র থাকবে না: শেখ হাসিনা
৪১

মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০ জুলাই ২০২৪  

মেহেরপুর জেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যৌথভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন। মঙ্গলবার দুপুরের দিকে মেহেরপুর শহরের বড়বাজার ও হোটেল বাজারে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় সাতটি দোকানে ৬৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মেহেরপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহমেদ বলেন, মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবির হোসেনের নেতৃত্বে মেহেরপুর শহরের হোটেল বাজারে এবং বড় বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সিগারেটের মোড়ক ঠিক না থাকায় এবং এবং বিদেশি ব্র্যান্ডের সিগারেট শুল্ক ফাঁকি দিয়ে বিক্রি করায় পাঁচটি দোকানে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করে আদালত।

অন্যদিকে, জেলা ভোক্তা মেয়াদোত্তীর্ণ পশুখাদ্য ও আটা বিক্রি ও সংরক্ষণের অপরাধে শহরের বড়বাজারে সন্তোষ বীজ ও খাদ্য ভান্ডারে ৫০ হাজার টাকা এবং শহরের হোটেল বাজারের রিতা স্টোরে একই আইনে ৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর