সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৪ ১৪২৮   ১২ সফর ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে গুরুত্ব পাবে যে ৬টি বিষয় শেখ হাসিনার নেতৃত্ব ও সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার বাংলাদেশের সুগন্ধি চাল বিশ্বময় সুবাস ছড়াচ্ছে মোংলা বন্দরে নির্মিত হচ্ছে আরও ৬টি জেটি
৬৬

মেহেরপুরে ফুল ও চকলেট দিয়ে শিক্ষার্থীদের বরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২১  

দীর্ঘ দেড় বছর পর শ্রেণিকক্ষে ফিরে শিক্ষার্থীরা যেমন উচ্ছ্বসিত, তেমনি আনন্দিত শিক্ষকরাও। প্রিয় ছেলে-মেয়েদের বরণ করে নিতে মেহেরপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নেওয়া হয়েছে নানা প্রস্তুতি। তাদের ফুল ও চকলেট দিয়ে বরণ করে নেওয়া হয়েছে। একই সাথে তাদের স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে স্যানিটাইজার, শরীরের তাপমাত্রা পরীক্ষার ব্যবস্থাও রাখা হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানে প্রবেশ পথে শারীরিক দূরত্ব নিশ্চিতে দেওয়া হয়েছে চিহ্ন। 

মেহেরপুরের কোমরপুর অনামিকা আইডিয়াল স্কুলে দেখা গেছে এমন চিত্র। বিদ্যালয়টির শিক্ষক ফাতেমা খাতুন বলেন, দীর্ঘ প্রায় দেড় বছর আমরা শিক্ষার্থীদের কাছে পাইনি। অনলাইনে ক্লাস নিয়েছি। এতদিন পর দেখা- শিক্ষার্থীরা যেমন খুশি, আমাদেরও অনেক আনন্দ লাগছে।

কোমরপুর অনামিকা আইডিয়াল স্কুলের পরিচালক অনিসুর রহমান টিপু বলেন, স্বাস্থ্যবিধি মেনে সরকারী নির্দেশনা অনুযায়ী আমরা শিক্ষার্থীদের বরণ করছি। এ ছাড়াও বিদ্যালয়ে শিক্ষাথীদের স্বাস্থ্যের দিকে নজর রাখার জন্য ২ শিক্ষিকার সমন্বয়ে একটি বিশেষ পর্যবেক্ষন টিম কাজ করবে। 

মেহেরপুর প্রাথমিক শিক্ষা অফিসার আফিল উদ্দিন বলেন, স্বাস্থ্যবিধি মেনে উৎসবমুখর পরিবেশে মেহেরপুরের শিক্ষা প্রতিষ্ঠানের দ্বার উম্মুক্ত হয়েছে। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর