সোমবার   ১৫ জুলাই ২০২৪   আষাঢ় ৩০ ১৪৩১   ০৭ মুহররম ১৪৪৬

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দেশের চার বিভাগে ভারী বর্ষণের আভাস জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান ব্যবসা-বাণিজ্য যাতে সহজ হয় সর্বদা সেই কাজই করছি: প্রধানমন্ত্রী দেশের অর্থনৈতিক উন্নয়নে রপ্তানি বাণিজ্য প্রসারের বিকল্প নেই দেশে কোনো মানুষ অতিদরিদ্র থাকবে না: শেখ হাসিনা
৫৮

মেহেরপুরে তুলা চাষীদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩ জুলাই ২০২৪  

মেহেরপুর জেলা তুলা উন্নয়ন বোর্ডের উদ্যোগে ২০২৩-২০২৪ অর্থ বছরে প্রণোদনা কর্মসূচির আওতায় ২০২৪-২০২৫মৌসুমে তুলা ফসলের আবাদ বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক তুলাচাষীদের মাঝে বিনামূল্যে বীজ, সার, বালাইনাশক ও পিজিআর উপকরণ বিতরণের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরের দিকে মেহেরপুর জেলা তুলন উন্নয়ন অফিস প্রাঙ্গনে ক্ষুদ্র ও প্রান্তিক তুলাচাষীদের মাঝে বিনামূল্যে বীজ, সার, বালাইনাশক ও পিজিআর উপকরণ বিতরণের উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক মো শামীম হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষুদ্র ও প্রান্তিক তুলাচাষীদের মাঝে বিনামূল্যে বীজ, সার, বালাইনাশক ও পিজিআর উপকরণ বিতরণের উদ্বোধন করেন।

মেহেরপুর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপ ও পরিচালক বিজয় কৃষ্ণ হালদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিসিডিও চুয়াডাঙ্গা কৃষিবিদ সেন দেবাশীষ, মেহেরপুর জেলা তুলা উন্নয়ন কর্মকর্তা এস,এম,ইজাজুল ইসলাম। অনুষ্ঠানে মেহেরপুর জেলার ৩ হাজার ৪৫০ জন কৃষকের মাঝে উপকরণ বিতরণ করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সরকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদাউস।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর