বুধবার   ২৮ অক্টোবর ২০২০   কার্তিক ১২ ১৪২৭   ১১ রবিউল আউয়াল ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
‘আগামী কয়েকদিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর হতে পারে’ মেহেরপুরে পরকীয়ার প্রতিশোধ নিতেই সমাজসেবা কর্মচারীকে কুপিয়ে হত্যা ৫৬৯ কোটি টাকা ব্যয়ে কুষ্টিয়ায় হচ্ছে চার লেনের ডিজিটাল সড়ক
১৯

মেহেরপুরে কেরোসিন দিয়ে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০  

মেহেরপুরে রুবিনা খাতুন (২০) নামে এক গৃহবধূকে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মিলন হোসেনের বিরুদ্ধে। শুক্রবার (১৬ অক্টোবর) সকালে মেহেরপুর জেনারেল হাসপাতালে তার লাশ ফেলে পালিয়ে যায় স্বামীসহ তার পরিবারের লোকজন। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে সদর উপজেলার শিশিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রুবিনা জেলার সদর উপজেলার টেঙ্গারমাঠ গ্রামের রবগুল হোসেনের মেয়ে। চার বছর আগে পার্শ্ববর্তী মনোহরপুর গ্রামের মিলন হোসেনের সাথে তার বিয়ে হয়। স্বামী মিলন হোসেন একটি এনজিওতে মাঠকর্মী হিসেবে চাকরির সুবাদে গাংনী উপজেলার বামন্দী বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন এই দম্পতি।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে রান্না নিয়ে রুবিনা ও মিলনের ঝগড়া শুরু হয়। রাত নয়টার দিকে রুবিনার গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয় স্বামী মিলন। পরে মিলনের চিৎকারে বাসা মালিকের পরিবারসহ আশেপাশের লোকজন গিয়ে রুবিনার গায়ের আগুন নেভায়। দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হলে রুবিনাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করে ক্লিনিক কর্তৃপক্ষ। 

নিহতের ভাই জব্বার আলীর অভিযোগ, যৌতুকের দাবিতে নির্যাতন করে রুবিনাকে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দারা শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাটি আমি শুনেছি। খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। তবে এখনও থানায় কেউ অভিযোগ করেনি। 

অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর