সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৪ ১৪২৮   ১২ সফর ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে গুরুত্ব পাবে যে ৬টি বিষয় শেখ হাসিনার নেতৃত্ব ও সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার বাংলাদেশের সুগন্ধি চাল বিশ্বময় সুবাস ছড়াচ্ছে মোংলা বন্দরে নির্মিত হচ্ছে আরও ৬টি জেটি
৫৩

মেহেরপুরের ৮৪ নারী পেল সরকারি সেলাই মেশিন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২১  

মেহেরপুরের সদর ও মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের বিভিন্ন এলাকার ৮৪ জন প্রশিক্ষিত নারীদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করেছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে জেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।

জানা গেছে, এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় মেহেরপুর সদর উপজেলার আমঝুপি, বুড়িপোতা এবং মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের বিভিন্ন এলাকার ৮৪ জন প্রশিক্ষিত অসহায় নারীকে বিনামূল্যে সেলাই মেশিন দিয়েছে সরকার। 

জেলা পরিষদের সদস্য খাজা মইনুদ্দিন লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এসব প্রশিক্ষিত নারীদের হাতে সেলাই মেশিন তুলে দেন জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসূল।

জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসূল বলেন, আত্মকর্মসংস্থানের লক্ষ্যে জেলার দুঃস্থ কর্মহীন নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। আশা করি এই সেলাই মেশিনের মাধ্যমে মহিলাগণ আত্মনির্ভরশীল হবেন এবং তাদের পরিবার অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সদস্য আব্দুল কুদ্দুস, জেলা পরিষদের চেয়ারম্যানের একান্ত সচিব শাহীন ইকবাল, জেলার সহকারী প্রকৌশলী মজিবুর রহমান প্রমুখ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর