শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৩ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
২৭১

মুজিববর্ষে ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ কর্মসূচির উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ মার্চ ২০২১  

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় পরিচ্ছন্ন বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১০ মার্চ) সকালে ভেড়ামারা পৌরসভা প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে র‍্যালিতে অংশগ্রহণ করেন পৌরসভার মেয়র আনোয়ারুল কবির টুটুল।

জানা গেছে, র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দক্ষিণ রেলগেইট এলাকায় এসে একটি ড্রেন পরিষ্কারের মাধ্যমে এই পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন করা হয়।

মেয়র আনোয়ারুল কবির টুটুল বলেন, মুজিববর্ষ সামনে রেখে আমরা পরিচ্ছন্ন বাংলাদেশ উপহার দিতে চাই। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ কার্যক্রম শুরু করা হয়েছে।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান মিঠুসহ সুশীল সমাজ, পৌর কর্মকর্তা-কর্মচারী, পরিচ্ছন্নতা কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর