রোববার   ০৯ আগস্ট ২০২০   শ্রাবণ ২৫ ১৪২৭   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
৫৫

`মুক্তিযুদ্ধের চেতনায় তরুণদের ঐক্যবদ্ধভাবে কাজের আহ্বান`

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

জয় বাংলা’ স্লোগানকে তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে মুক্তিযোদ্ধাসহ সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক। তিনি একই সঙ্গে স্বাধীনতা বিরোধীদের কাছ থেকে দেশকে রক্ষা করতে মুক্তিযুদ্ধে স্বপক্ষের শক্তিকে সর্তক থাকারও আহবান জানান।

০৭ জানুয়ারি (মঙ্গলবার) বিকালে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাঁশগ্রাম আলাউদ্দিন আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজের রজত জয়ন্তী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

এ সময়ে তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের ভাতা এখন আর কোনো দপ্তর থেকে নিতে হবে না। ব্যাংক থেকে সরাসরি যার যার অ্যাকাউন্টে পৌঁছে যাবে। এ বছর থেকেই স্বাধীনতা দিবস ও বিজয় দিবসে বোনাস দেয়া হবে।

মুক্তিযুদ্ধমন্ত্রী বলেন, যারা অসচ্ছল মুক্তিযোদ্ধা তাদেরকে সব রকম সহায়তা দিচ্ছে সরকার। এরই মধ্যে ১৬ লাখ টাকা ব্যয়ে বাড়ি তৈরি করে দেবার সিদ্ধান্তও হয়েছে। এছাড়া মুক্তিযোদ্ধাদের যেসব দাবী দাওয়া রয়েছে তা পর্যায়ক্রমে পূরণ করা হবে বলেও আশ্বাস দেন তিনি।

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন জাফরসহ বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর