শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
৩৬৬

মিরপুরে শীতার্তদের মাঝে তাঁতি লীগের কম্বল বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২১  

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় জেলা তাঁতি লীগের পক্ষ থেকে গরিব ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রোববার (৩ জানুয়ারি) বিকালে উপজেলার বারুইপাড়া এলাকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

মিরপুর উপজেলা তাঁতি লীগের সমাজ কল্যাণ সম্পাদক মোঃ জুয়েল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শীতার্তদের হাতে কম্বল তুলে দেন জেলা তাঁতি লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বিপুল হোসেন।

এ সময় বিপুল হোসেন বলেন, আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে থাকে। দেশের মানুষের যে কোনও দুর্যোগে কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করে। এখন শীত মৌসুম চলছে। শীতার্ত মানুষদের পাশে আওয়ামী লীগের অঙ্গ সংগঠন তাঁতি লীগের পক্ষে এগিয়ে এসেছি আমরা।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বারুইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুম বিশ্বাস, ইউপি সদস্য মোঃ রহমত আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর