রোববার   ০৯ আগস্ট ২০২০   শ্রাবণ ২৪ ১৪২৭   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
২৯

মিরপুরে নগদ অর্থসহ ১০ জুয়াড়ি আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ জুলাই ২০২০  

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় জুয়ার আসর থেকে প্রায় ১২ হাজার টাকাসহ ১০ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

গত শুক্রবার রাতে থানা পুলিশের একটি দল উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের নওদা বহলবাড়ীয়া গ্রামে অভিযান চালিয়ে ১০ ব্যক্তিকে আটক করা হয়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ওই গ্রামের জান্নান মণ্ডলের বাড়ীতে জুয়া খেলা অবস্থায় ৩ সেট তাস ও নগদ ১১ হাজার ৩ শত ৫৬ টাকাসহ ১০ জনকে আটক করে পুলিশ।  

আটককৃতরা হলেন- উপজেলার নওদা বহলবাড়ীয়া গ্রামের মৃত সফির উদ্দিন মণ্ডলের ছেলে জান্নান মণ্ডল (৪৫), মৃত হেদায়েত মালিথার ছেলে আব্দুস সালাম (৪৩), দুলাল (৪০), মৃত মঈনুদ্দিন মণ্ডলের ছেলে সেলিম আলী (২৮), মৃত আফজাল মণ্ডলের ছেলে ঝন্টু (৩৫), আবুল মীরের ছেলে উজ্জ্বল মীর (৩০), মহম্মদ বিশ্বাসের ছেলে আজাদুল ইসলাম (৩২), খাদিমপুর গ্রামের মৃত মংলা মণ্ডলের ছেলে আসাদুল মণ্ডল (৩৬), গফুর প্রামাণিকের ছেলে খালেক প্রামাণিক (৪৫) ও বহলবাড়ীয়া গ্রামের মৃত রবি প্রামাণিকের ছেলে আজিজুল প্রামাণিক (৩৬)।

মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় মিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১২। এছাড়া শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর